Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিলাডেলফিয়ায় বন্দুকধারীর গুলিতে ৬ পুলিশ আহত


১৫ আগস্ট ২০১৯ ০৯:৫৩

দীর্ঘ প্রায় ৬ ঘণ্টা গোলাগুলির পর এক বন্দুকধারীকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে এই গোলাগুলি শুরু হয়েছিল।

জানা যায়, ফিলাডেলফিয়া শহরের নিকটাউন-টিয়াগো এলাকার একটি বাড়িতে মাদক খুঁজতে গেলে এই ঘটনার সূত্রপাত হয়। এসময় এক বন্দুকধারী পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে।

বিজ্ঞাপন

নতুন এক টুইটে পুলিশ সার্জেন্ট এরিক গ্রিপ জানান, সন্দেহভাজন বন্দুকধারীকে পুলিশ হেফাজতে নিয়েছে। সোয়াত টিম বাড়ি ঘিরে এখনও অভিযান চালাচ্ছে।

এর আগে পুলিশ জানিয়েছিল, ছয় ঘণ্টা পর গোলাগুলি থামলেও সন্দেহভাজন ব্যক্তি এখনও আত্মসমর্পণ করেনি। সোয়াত টিমের সদস্যরা আটকে পড়া দু’জন পুলিশ সদস্যকে উদ্ধার করেছে। যারা গোলাগুলির সময় বাড়ির ভেতরে আটকে পড়েছিলেন।

পুলিশ কমিশনার রিচার্ড রস জানান, আটকে পড়া দু’জন পুলিশ অফিসারকে নিরাপদে বের করে নিয়ে আসা হয়েছে। এর আগে এই ঘটনাকে তিনি ‘জিম্মি অবস্থা’ বলে অভিহিত করেছিলেন। ওই অফিসাররা অভিযান চালানোর সময় যাদের গ্রেফতার করেছিলেন তাদের হাতেই আটকা পড়েছিলেন।

ওই বন্দুকধারী সোয়াতের গাড়ি লক্ষ্য করেও গুলি চালায় জানিয়ে পুলিশ কমিশনার বলেন, ‘বন্দুকধারীর মধ্যে আত্মসমর্পণ করার চেষ্টা দেখা যায়নি। আমরা শুধু জানি সে এখনও বেঁচে আছে।’

এক টুইটে পুলিশ সার্জেন্ট এরিক গ্রিপ জানান, পুলিশ অফিসাররা এখনও বন্দুকধারীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাকে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে জানানো হচ্ছে।

পুলিশ সদস্য পুলিশ সদস্য গুলিবিদ্ধ ফিলাডেলফিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর