Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে অস্ত্রসহ ৮ তরুণ গ্রেফতার


১৬ আগস্ট ২০১৯ ২০:০২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে অস্ত্রসহ ৮ তরুণকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। তাদের বিরুদ্ধে এলাকায় মারামারি, অস্ত্র দেখিয়ে সাধারণ লোকজনকে ভয় দেখানো-মারধর, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগ আছে বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) গভীর রাতে নগরীর আগ্রাবাদ মৌলভীপাড়া তিন রাস্তার মোড়ে একটি ভাঙ্গারি দোকানের পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন।

গ্রেফতারকৃত ৮ জন হলো- সোহাগ বাদশা (২৪), মো. লিটন (২২), ইব্রাহীম খলিল (১৮), মো. সালাউদ্দিন (২২), কামরুল হাসান (২৮), মো. বাবু (২২), আব্দুল কাদের (২০) এবং মো. রবিন (২০)।

তাদের কাছ থেকে ১টি এলজি ও ১টি কার্তুজ, ১টি চাপাতি এবং ১টি ছোরা উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশ পরিদর্শক জহির হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার ৮ জনের দলনেতা হচ্ছে সোহাগ বাদশা। এলাকায় তারা ‘সোহাগ গ্রুপ’ নামে পরিচিত। তারা চট্টগ্রাম নগর আওয়ামী লীগের এক শীর্ষ পর্যায়ের নেতার অনুসারী হিসেবে এলাকায় নিজেদের প্রচার করে। রাজনৈতিক মিছিল, সভা-সমাবেশে অংশ নেয়।

অভিযানে যাওয়া ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এস আই) কিশোর মজুমদার সারাবাংলাকে বলেন, ‘আগ্রাবাদের মৌলভীবাজার, সিডিএ আবাসিক এলাকায় সোহাগ গ্রুপের সদস্যরা সার্বক্ষণিক থাকে। রাস্তায় তুচ্ছ বিষয়ে নিজেদের মধ্যে কিংবা অন্যগ্রুপের সদস্যদের মধ্যে মারামারি করে। এলাকার লোকজনকে ভয়ভীতি দেখায়। ইচ্ছা হলেই যে কাউকে ধরে নিয়ে পেটায়। এলাকার বাসিন্দা অনেক ভদ্রলোক তাদের হাতে মারধরের শিকার হয়েছে।’

পুলিশ পরিদর্শক জহির হোসেন সারাবাংলাকে বলেন, ‘রাস্তায় মেয়েদের উত্যক্তও করে তারা। গত বুধবার মেয়েঘটিত বিষয়ে গলির মধ্যে মারামারি করে তারা। এভাবে তাদের কর্মকাণ্ডে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে আমাদের কাছে অভিযোগ করে। তাদের বিরুদ্ধে ছিনতাইয়েরও অভিযোগ আছে।’

গ্রেফতারকৃত সোহাগের বিরুদ্ধে ডবলমুরিং থানায় ৬টি, সালাহউদ্দিনের বিরুদ্ধে ২টি এবং লিটনের বিরুদ্ধে ১টি মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর