Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিন জেলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু


১৭ আগস্ট ২০১৯ ০০:২১

আজ শুক্রবার তিন জেলায় বজ্রপাতে ৪ জন মারা গেছেন। পাবনায় এক জন, গাইবান্ধায় এক জন ও জামালপুরে দুই জন বজ্রপাতে মারা যান।

আজ শুক্রবার পাবনায় বজ্রপাতে একজন মারা যান। শুক্রবার (১৬ আগস্ট) বিকেল পাঁচটার দিকে সদর উপজেলার দুবলিয়ায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছেন, নিহত কৃষকসহ আরও কয়েকজন কৃষক দুবলিয়া মাঠে ধান লাগাতে যান। সেখানে বৃষ্টির সঙ্গে হঠাত বজ্রপাত শুরু করে ঘটনাস্থলেই বাহাদুর প্রামানিকের মৃত্যু ঘটে।

বজ্রপাতে মারা গেছেন সদর উপজেলার উগ্রগড় গ্রামের বাহাদুর প্রামাণিক ভাদু। তার বাবা মৃত জসিমুদ্দীন প্রামানিক। দুবলিয়া পুলিশ ফাঁড়ির এএসআই আবুল কালাম আজাদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গাইবান্ধা জেলায় আজ বজ্রপাতে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় তার বাবা আহত হন। শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নিজাম খাঁ গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহত যুবকের নাম রফিকুল ইসলাম (২০)। ঘটনাস্থলে আহত হওয়া তার বাবার নাম  আবু তালেব (৫০)।

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) সকালে উপজেলার ডাংধরা ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গ্রাম চেংটিমারীতে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছেন, তারা বিলে মাছ ধরতে গিয়েছিলেন।

বজ্রপাতে মারা গেছেন চেংটিমারী গ্রামের পূর্বপাড়ার আনোয়ার ইসলাম ও আল-আমিন মিয়া। তাদের বাবার নাম আব্দুল লতিফ মিয়া।

জামালপুরে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাসুদ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি সারাবাংলাকে জানান, সকালে আনোয়ার ও আল-আমিন বাড়ির পাশে ভারতীয় সীমান্তবর্তী ঝাওলার বিলে জাল দিয়ে মাছ ধরতে গিয়েছিল। বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। দু’জনের শরীরের বেশির ভাগ অংশ পুড়ে গিয়েছিল।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মাঈনুল ইসলাম জানান, স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

সারাবাংলা/আরএফ/


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর