Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুবর্ণচরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ


১৭ আগস্ট ২০১৯ ০৮:৫৮

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামের বরইতলা এলাকায় এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে হাসপাতালের গাইনি বিভাগে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সন্ধ্যায় ওই কিশোরীকে বরইতলা এলাকার একটি মাছের খামারে নিয়ে ধর্ষণ করেন চার জন। শুক্রবার (১৬ আগস্ট) সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন ধর্ষণের শিকার ওই কিশোরী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড় বোনের মেয়েকে নিয়ে তার বাড়ি যাচ্ছিল সে। পথে মোহাম্মদপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মোবারক আলী সওদাগরের ছেলে হোসেন ব্যাপারী (৪৫) ও ২ নম্বর ওয়ার্ডের অলি উদ্দিনের ছেলে সোহেল (২৪) তার মুখ চেপে ধরে তাকে জোর করে ওই মাছের খামারে নিয়ে যায়। সেখানে আরও দু’জনের উপস্থিতিতে হোসেন ব্যাপারী ও সোহেল তাকে ধর্ষণ করে এবং মোবাইলে সে দৃশ্য ধারণ করে। এ ঘটনা কাউকে জানালে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ধর্ষকরা। পরে ওই কিশোরী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হোসেন ব্যাপারী তাকে হত্যার চেষ্টা করলে সে অচেতন হয়ে যায়।

এদিকে, ওই কিশোরীকে জোর করে তুলে নেওয়ার পর সঙ্গে থাকা বোনের মেয়ে পালিয়ে যায় এবং বাড়িতে গিয়ে এ ঘটনা জানায়। সবাই মিলে খোঁজাখুঁজির একপর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে ওই মাছের খামারে কাদামাখা অচেতন অবস্থায় কিশোরীকে উদ্ধার করেন তার পরিবারের সদস্যরা। পরে সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ আবদুল আজিম জানান, শুক্রবার সকালে ওই কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন।

সৈয়দ আবদুল আজিম আরও জানান, ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। তারপরও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

কিশোরীকে গণধর্ষণ গণধর্ষণ ধর্ষণ নোয়াখালী সুবর্ণচর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর