Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার আসামি রিমান্ডে


১৯ আগস্ট ২০১৯ ১৭:৫২

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার জসিম উদ্দিন (৩৬)-কে একদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ ইলিয়াস মিয়া এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই মো. শরীফ হোসেন আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল আলম রিমান্ড বাতিল করে জামিন প্রার্থনা করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে আসামি জামিন আবেদনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নাকচ করে আসামিকে রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

রোববার (১৮ আগস্ট) বিকেলে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ১০ হাজার ইয়বাসহ জসিম উদ্দিনকে আটক করেন।

উল্লেখ্য, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন বেলা ১টার দিকে ইয়াবাসহ জসিম উদ্দিন (৩৬) কে আটক করা হয়। সেখানে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন জসিম। তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে এসে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে জসিম উদ্দিন তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরে দেহ তল্লাশি করে তার কোমরে বিশেষ কায়দায় বানানো মোটা বেল্ট থেকে দশ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। জব্দ হওয়া ইয়াবার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। জসিম নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৪ যোগে কক্সবাজার থেকে দুপুর পৌনে ১টার সময় ঢাকায় পৌঁছান।

আটক জসিম উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার গৌজ ঘোনা পালংখালী গ্রামের নুর আহমদের ছেলে। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

আসামি ইয়াবা ইয়াবাসহ গ্রেফতার রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর