Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিভো মোবাইলের তিনটি মডেলে বিশেষ ছাড়


২১ আগস্ট ২০১৯ ১৫:০২

ঈদের পর গ্রাহকদের জন্যে বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছে চীনা মোবাইল সেট নির্মাতা কোম্পানি ভিভো। এখন ভি১৫ প্রো স্মার্টফোনটি পাওয়া যাবে ৩৫ হাজার ৯৯০ টাকায়, যা আগে ছিলো ৩৯,৯৯০ টাকা। একইভাবে ভিভোর ভি১৫ ও ওয়াই১৭ পাওয়া যাবে ২৫,৯৯০ ও ২০,৯৯০ টাকায়। ঈদের আগে এই দুটি মোবাইল ফোনের দাম ছিল যথাক্রমে ২৭ হাজার ৯৯০ ও ২২ হাজার ৯৯০ টাকা।

২০ আগস্ট (মঙ্গলবার) ভিভো বাংলাদেশের পক্ষ থেকে ঈদ পরবর্তী এই ছাড়ের ঘোষণা দেওয়া হয়।

ভি১৫ প্রোতে রয়েছে এআই প্রযুক্তিসহ পপআপ ক্যামেরা, ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা, ৪৮ মিলিয়ন কোয়াড পিক্সেল সেন্সর, ৮ এমপি এআই সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, ৫ এমপি ডেপথ ক্যামেরা ও ০০২০ রিয়ার ক্যামেরা। এছাড়া রয়েছে ৬ দশমিক ৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজ্যুলেশন ১০৮০ ও ২৩১৬ পিক্সেল এবং ডুয়াল-ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৩ হাজার ৭০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও রয়েছে ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টা-কোর। এটি পঞ্চম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি।

হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে টপেজ ব্লু (নীল) এবং গ্ল্যামার রেড (লাল) রঙে। এর পেছনে থাকা ফিঙ্গারপ্রিন্ট দিয়ে ফোন আনলক করা যায়।

ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জনাব ডিউক বলেন, ‘এই উপহার গ্রাহকদের ঈদ আনন্দকে আরো বাড়িয়ে দেবে। আমদানিকৃত স্মার্টফোনে বাড়তি শুল্ক আরোপের পরও ভিভো ফোনের খুচরা মূল্য না বাড়ায় এ দেশের গ্রাহকরা স্বস্তিতে আছেন। তাই গ্রাহকদের পছন্দের তালিকায় ভিভোই শীর্ষে থাকবে বলে আমাদের প্রত্যাশা।’

ভিভো ওয়াই১৭ এ রয়েছে এআই প্রযুক্তিসহ ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ১৩ এমপি মেইন ক্যামেরা, ৮ এমপিএআই সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা ও ২ এমপি ডেপথ ক্যামেরা। এছাড়া রয়েছে ৬ দশমিক ৩৯ ইঞ্চির হ্যালো ফুলভিউ ডিসপ্লে যার রেজ্যুলেশন ১০৮০ ও ২৩১৬ পিক্সেল, ডুয়াল-ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৫০০০ এমএএইচ ব্যাটারি, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং পঞ্চম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

সারাবাংলা/টিসি

ভিভো বাংলাদেশ ভিভো স্মার্টফোন ভিভোর ফোনে ছাড়।


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর