Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা, রোহিঙ্গা ক্যাম্পের পাশে মিলল মৃতদেহ


২৩ আগস্ট ২০১৯ ০২:২৪

টেকনাফে নিজ বাড়ীর সামনে থেকে তুলে নিয়ে গিয়ে ওমর ফারুক (৩০) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ‘রোহিঙ্গা সন্ত্রাসীরা’ তাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠলেও পুলিশ তা নিশ্চিত করতে পারেনি।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক উপজেলার হ্নীলা ইউপি’র জাদিমোরা এলাকার মোনাফ কোম্পানির ছেলে। তিনি যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলেও জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

টেকনাফ থানা পুলিশের উপ-পরিদর্শক শরিফুল বৃহস্পতিবার রাত ২ টায় সারাবাংলাকে জানান, গাজীমুড়া এলাকার একটি রোহিঙ্গা ক্যাম্পের পাশে ওমর ফারুকের মৃতদেহ পাওয়া গেছে। তার বুকে চার-পাঁচটি গুলির চিহ্ন রয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৃতদেহ হাসপাতালে পাঠানো হচ্ছে।

ওমর ফারুককে রোহিঙ্গারা গুলি করে হত্যা করেছে বলে স্থানীয়দের অভিযোগের বিষয়ে জানতে চাইলে এই পুলিশ কর্মকর্তা বলেন, কারা তাকে গুলি করেছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হবে। তদন্তেই বেরিয়ে আসবে যে কারা তাকে হত্যা করেছে।

অন্যদিকে প্রত্যক্ষদর্শী ও নিহত ফারুকের পরিবারের সদস্যরা জানিয়েছেন, রোহিঙ্গা ডাকাত সর্দার সেলিমের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী ওমর ফারুকে নিজ বাড়ীর সামনে থেকে তুলে নিয়ে পাহাড়ের পাশে গুলি করে হত্যা করে। খবর পেয়ে নিহতের ভাই আমির হামজা ও উসমানসহ স্বজনরা মৃতদেহ উদ্ধার করতে গেলেও ডাকাত দল তাতে বাধা দেয়।

টপ নিউজ টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর