Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাপের কামড়ে প্রাণ গেল বেদে দম্পতির


২৩ আগস্ট ২০১৯ ১১:৫৮

সাতক্ষীরা: বিষধর সাপের কামড়ে সাতক্ষীরায় এক বেদে দম্পতির মৃত্যু হয়েছে। সাপ কামড়ানোর পর এখলাস খাঁকে (৩২) সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তির পরই তার মৃত্যু হয়। তার স্ত্রী আলিনা খাতুনকে (২৮) ওই হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

শুক্রবার (২৩ আগস্ট) ভোরে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এখলাস খাঁ ও তার স্ত্রী আলিনা খাতুন যশোর জেলার কালিগঞ্জ উপজেলার বারোজার এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, স্থানীয়রা জানান, কয়েকদিন আগে বেদে সম্প্রদায়ের কয়েকজন সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় তাঁবু ফেলে থাকতে শুরু করেন। তাদের মধ্যে এখলাস ও তার স্ত্রী আলিনাও ছিলেন। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে তাদের দু’জনকে বিষধর সাপ কামড়ায়।

রাতে স্থানীয় ওঝা ডেকে ঝাড়ফুঁক করানো হয় তাদের। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভোরে তাদের সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পরই এখলাস মিয়া মারা যান। তার স্ত্রীকে অচেতন অবস্থায় ওই হাসপাতলেই চিকিসা দেওয়া হচ্ছিল। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলা হয়। পথেই মৃত্যু হয় তার।

সকালে এখলাস খাঁর মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. আসাদুজ্জামান। ওই সময় তিনি জানান, এখলাসের স্ত্রীর অবস্থা সংকটাপন্ন।

পরে সাতক্ষীরা সিভিল সার্জন ডা. আবু শহীন জানান, বিষধর সাপের কামড়ে বেদে এখলাস খাঁর মৃত্যু হয়েছে সদর হাসপাতালে। তার স্ত্রীকে খুলনায় নেওয়ার পথে তারও মৃত্যু হয়েছে বলে জেনেছি।

বিষধর সাপ বেদের মৃত্যু সাপের কামড়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর