Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেলচালক, ট্রাকচাপায় পথচারীর মৃত্যু


২৩ আগস্ট ২০১৯ ১৩:২৮

ঢাকা: রামপুরা ব্রিজের উপরে বাসচাপায় মোটরসাইকেলচালক আব্দুল কাদের (৬০) ও মাতুয়াইলে একটি মিনি ট্রাকের চাপায় মোস্তাক আহমেদ (৬০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) ১১টার দিকে রামপুরা ও সকাল সাড়ে ১০টার দিকে মাতুয়াইলে দুর্ঘটনা দু’টি ঘটে।

রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, মৃত আ. কাদের হাইকোর্টের গাড়িচালক ছিলেন। থাকতেন মেরুল বাড্ডা আনন্দ নগর এলাকায়।

এসআই জানান, সকালে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থলে আসার সময় রামপুরা ব্রিজের ওপর পৌঁছালে রাজধানী পরিবহনের একটি বাস কাদেরকে চাপা দেয়। পরে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসা হয়। দুপুর পৌনে ১২টার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই সোহেল জানান, রাজধানী পরিবহনের বাসটিকে জব্দ ও তার চালককে আটক করা হয়েছে। কাদেরের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিকেলের বিপরীত পাশে রাস্তা পারাপারের সময় মিনি ট্রাকচাপায় নিহত হন মোস্তাক আহমেদ (৬০)। তিনি সচিবালয়ের প্লাম্বার সহকারী হিসাবে কর্মরত ছিলেন।

পথচারী রাজু আহমেদ জানান, সকালে মাতুয়াইল মেডিকেলের সামনে রাস্তা পার হচ্ছিলেন মোস্তাক আহমেদ। এ সময় একটি মিনি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, মোস্তাকের গ্রামের বাড়ি চাঁদপুরে। তিনি বর্তমানে মাতুয়াইল কোনাপাড়া এলাকায় থাকতেন।

দুর্ঘটনায় মৃত্যু সড়ক দুর্ঘটনায়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর