Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যবসায়ী খুনের ঘটনায় দুইজন গ্রেফতার


২৩ আগস্ট ২০১৯ ১৫:১৪

লক্ষীপুরে ব্যবসায়ী আলমগীরকে গলা কেটে হত্যা করে ৬ লাখ লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার ভোররাতে সদর উপজেলার মান্দারী বাজার এলাকা থেকে রুবেল ও সাগর নামে দুজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

এ সময় তাদের জবানবন্দি অনুযায়ী হত্যায় ব্যবহৃত সরঞ্জামসহ একটি সিএনসি চালিত অটোরিকশাও জব্দ করা হয়েছে। পুলিশের নিকট গ্রেফতারকৃত মেহেদী হাসান রুবেল প্রকাশ হাশেম (৩৩) সদর উপজেলার পশ্চিম বটতলী এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে এবং সিএনজি চালক সাগর (২০) একই উপজেলার দক্ষিণ মান্দারী গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, ডিবির ওসি মো.মোক্তার হোসেনের নেতৃত্বে সদর উপজেলার মান্দারী এলাকায় অভিযান চালিয়ে রুবেল ও সাগরকে গ্রেফতার করা হয়। তারা ব্যবসায়ী আলমগীরকে গলা কেটে হত্যার ঘটনা স্বীকার করেছে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত সরঞ্জাম, গাড়ি এবং আড়াই লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ আরো জানান, ঘটনার রাতে ব্যবসায়ী আলমগীর পাওনাকৃত ৬ লাখ টাকা রুবেলের নিকট থেকে নিয়ে বাড়ি উদ্দেশ্যে রায়পুর রওনা হয়। পথিমধ্যে রুবেল ও তার সহযোগী ফয়েজ সিএনজি চালিত অটোরিকসা থামিয়ে তার সাথে উঠে মাঝপথে গলাকেটে হত্যা করে টাকা লুটে নেয়। পরে তারা সিএনজি যোগে আলমগীরের লাশটি সদর উপজেলার কাজীর দিঘীর পাড় এলাকায় একটি পুকুরে ফেলে দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, রায়পুর বাজারের ব্যবসায়ী আলমগীর সদর উপজেলার মান্দারী বাজারের রুবেলের কাছ থেকে ৬ লাখ পাওনা টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে ওই টাকা লুটে নিয়ে তাকে গলা কেটে হত্যা করা হয়।

সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। ঘটনায় পুলিশের কয়েকটি টিম বিভক্ত হয়ে হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযানে নামে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: মোক্তার হোসেন জানান, ব্যবসায়ী আলমগীর হত্যার মূল আসামী রুবেল ও সিএনজি চালক সাগরকে গ্রেফতার ও টাকা উদ্ধার করা হয়েছে।  জব্দ করা হয়েছে একটি গাড়ী। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতাকৃত দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।

সারাবাংলা/টিএস

গ্রেফতার পুলিশ ব্যবসায়ি মামলা লক্ষীপুর হত্যাকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর