Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


২৩ আগস্ট ২০১৯ ১৭:৫৩

স্পেন: নবগঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির উদ্যোগে স্পেনের রাজধানী মাদ্রিদের রেতিরো পার্কে উৎসবমুখর পরিবেশে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়ছে। এতে শতাধিক প্রবাসী পরিবার-পরিজন নিয়ে অংশগ্রহণ করেন।

রোববার (১৮ আগস্ট) অনুষ্ঠিত ওই ঈদ পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নয়ন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর।

বিজ্ঞাপন

প্রধান অতিথি জহিরুল ইসলাম নয়ন সকলের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং নবগঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে স্পেনে বসবাসরত প্রবাসীদের একত্র হয়ে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথি কামরুজ্জামান সুন্দর সবাইকে এক ও অভিন্ন হয়ে স্ব স্ব অবস্থান থেকে দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। এমন একটি মিলনমেলা আয়োজন করায় তিনি সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান।

দিনব্যাপী ওই অনুষ্ঠানে পুরুষদের জন্য ছিল হাঁড়িভাঙা ও নারীদের জন্য বালিশ খেলা। এছাড়া বাচ্চাদের জন্য ছিল বেলুন খেলা ও দৌড় প্রতিযোগিতা। অনুষ্ঠানে আলোক কুঞ্জের ব্যানারে হানিফ মিয়াজী, সোহেল রানা ও হোসাইন ইকবাল সংগীত পরিবেশন করেন।

সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক টিটন বিশ্বাস ও প্রচার সম্পাদক কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ, বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সহ সভাপতি মো. রতন, মো. আনোয়ার মিয়া, হুমায়ুন আহমেদ, ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ জহির আহমদ, সমাজকল্যাণ সম্পাদক বাপ্পি রহমান নাবিল, সাংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।

বিজ্ঞাপন

ঈদ পুনর্মিলনী খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি মাদ্রিদ স্পেন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর