Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাচা ও চাচাতো ভাইদের লাঠির আঘাতে কলেজছাত্রের ‘মৃত্যু’


২৪ আগস্ট ২০১৯ ০২:০৮

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কান্দাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক কলেজছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে তার চাচা ও চাচাতো ভাইদের বিরুদ্ধে। নিহত কলেজছাত্রের নাম সোহেল তালুকদার (২২)। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে।

শুক্রবার (২৩ আগস্ট) রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল মারা যান।

প্রতিবেশীরা জানিয়েছে, বাড়ির জমি নিয়ে দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরেই দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোহন তালকুদার, তার তিন ছেলেসহ কয়েকজন বহিরাগত নিয়ে মোতালেব তালুকদারের উপর হামলা চালান। এসময় তার ছেলে সোহেল তালুকদার এগিয়ে গেলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে আহত করা হয়।

খবর পেয়ে স্থানীয়রা মোতালেব তালুকদার ও সোহেল তালুকদারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তবে দুজনের মধ্যে সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আহত মোতালেব তালুকদার সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাউদ জানান, দুপুরে এই মারামারি ঘটনার ঘটে। একজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো পরিবারে পক্ষ থেকে মামলা করা হয়নি বলেও জানান তিনি।

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর