Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যা মামলায় ২ গৃহকর্মীর বিচার শুরু


২৫ আগস্ট ২০১৯ ১৬:৫৮

ঢাকা: ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় ২ গৃহকর্মীর বিরুদ্ধে দাখিলকৃত চার্জশিট গ্রহণ করেছেন আদালত। রোববার (২৫ আগস্ট) ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ এ মামলার চার্জশিট গ্রহণ করে বিচারের জন্য বদলির আদেশ দেন।

চার্জশিটভূক্ত আসামিরা হলেন- গৃহকর্মী রিতা আক্তার ওরফে স্বপ্না ও রুমা ওরফে রেশমা। অপর আসামি গৃহকর্মীর যোগানদাতা রুনু বেগমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ার তার অব্যাহতির আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

গত ২১ জুলাই মামলাটির তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন মজুমদার ঢাকা সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।

মামলার তদন্ত কর্মকর্তা চার্জশিটে উল্লেখ করেছেন, বাসায় থাকা ২০ ভরি স্বর্ণ, একটি স্যামসাং মোবাইল এবং নগদ পঞ্চাশ হাজার টাকা চুরি করতে মাহফুজা চৌধুরী পারভীনকে নাক মুখে ওড়না পেঁচিয়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে আসামিরা হত্যা করে।

উল্লেখ্য, রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় সুকন্যা টাওয়ারের ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন ৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরী পারভীন। গত ১১ ফেব্রুয়ারি রাত ৮টায় বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় রাজধানীর নিউমার্কেট থানায় স্বপ্না (৩০) ও রেশমা (৩৬) নামের দুই গৃহকর্মীসহ তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্বামী ইসমত কাদির গামা।

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ হত্যা মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর