Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদপুরে মেঘনা নদীতে নৌকাডুবি, নিখোঁজ ২


২৬ আগস্ট ২০১৯ ১১:৫৩

চাঁদপুর: চাঁদপুর মেঘনায় নৌকাডুবিতে দুই যুবক নিখোঁজ রয়েছে। তাদের খোঁজে সদর উপজেলার হরিণা ফেরিঘাট এলাকাসহ বিভিন্ন স্থানে মাইকিং করতে দেখা গেছে স্বজনদের। চাঁদপুর নৌপুলিশ দুই যুবকের নিখোঁজ হওয়ার খবর নিশ্চিত করেছে।

এর আগে রোববার (২৬ আগস্ট) সন্ধ্যা চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকায় মেঘনা নদীতে নয়জন যাত্রী নিয়ে একটি নৌকা ডুবে যায়। এ সময় নৌকায় থাকা অন্য সাতজনকে পাওয়া গেলেও সোমবার দুপুর পর্যন্ত দুই যুবকের খোঁজ মিলেনি। নিখোঁজ দুই যুবক হলেন- দক্ষিণ বালিয়া ইউনিয়নের বাখরপুর এলাকার মহসিন (২৬) ও খোকন (২৫)। তারা দুজনই ঢাকায় চাকরি করেন।

বিজ্ঞাপন

নিখোঁজ খোকনের ভাই শাহ আলম ও মহসিনের ভাই মো. শুক্কুর বলেন, রোববার বিকেলে সদর উপজেলার আখনেরহাট থেকে নৌকা নিয়ে ঘুরতে বের হয় তারা। সন্ধ্যার দিকে নৌকাটি পুরাণবাজার দুধঘাট এলাকায় আসার পর মেঘনার ঘূর্ণিস্রোতের মধ্যে পড়ে নৌকাটি উল্টে যায়। এসময় নৌকায় থাকা নয়জন যাত্রী ছিল। এদের মধ্যে সাতজন নদীতে সাঁতরাতে থাকলে একটি ট্রলার এসে উদ্ধার করে। কিন্তু পানিতে তলিয়ে যান মহসিন ও খোকন। এখন পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

চাঁদপুর নৌপুলিশের এসপি মোশারফ হোসেন বলেন, সাতবন্ধু মিলে নৌভ্রমণে বের হলে মেঘনা নদীর পুরাণবাজার দুধঘাট এলাকায় নৌকাটি ডুবে যায়। এতে নৌকার দুই মাঝি ও তাদের পাঁচ বন্ধু উদ্ধার হলেও দুজন এখনও নিখোঁজ রয়েছেন। খবর পাওয়ার পর থেকেই নৌপুলিশ এবং ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা নদীতে অভিযান চালাচ্ছে।

চাঁদপুর নিখোঁজ নৌকাডুবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর