Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সকালে মাছ বিক্রেতাকে মারধর, বিকেলে এএসআই ক্লোজড


২৬ আগস্ট ২০১৯ ২০:৩৪

সিরাজগঞ্জ: এক মাছ বিক্রেতাকে মারধরের অভিযোগে সিরাজগঞ্জের শাহজাদপুর থানার সহকারী উপপরিদর্শক আশরাফুলকে প্রত্যাহার বা ক্লোজড করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) বিকেলে সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এএসআই আশরাফুলকে প্রত্যাহার করে সিরাজগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করেন।

স্থানীয় মাছ বিক্রেতা জহুরুল ইসলাম, আব্দুর রাজ্জাক ও বাবু জানান, সোমবার সকাল ১০টার দিকে শাহজাদপুর থানার কনস্টেবল বাছেদ ও এএসআই আশরাফুল দ্বাবারিয়াপুর বাজারে মাছ কিনতে যায়। এ সময় মাছ ব্যবসায়ী রাজিবের (২৬) কাছে থেকে তারা এক কেজি ছোট মাছ কেনেন। মাছটুকু তাদের দুজনের মধ্যে সমানভাবে ভাগ করে দিতে বলেন। তবে ভাগ করে দেওয়ার সময় একজনকে ৬০ গ্রাম কম ও আরেকজনকে ৬০ বেশি দেওয়ার অভিযোগ এনে এএসআই আশরাফুল মাছ বিক্রেতা রাজিবের বুকে লাথি মারেন ও তাকে মারধর করেন।

বিষয়টি দেখতে পেয়ে ক্ষুব্ধ হন মাছ ব্যবসায়ীরা। তারা দুই পুলিশ সদস্যকে গণধোলাই দিয়ে আটক করে রাখে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় মাছ বিক্রেতা রাজিব থানায় লিখিত অভিযোগ করেন। পরে বিকেলে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এএসআই আশরাফুলকে শাহজাদপুর থানা থেকে প্রত্যাহার করে নেন।

এএসআই ক্লোজড মাছ বিক্রেতাকে মারধর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর