Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লক্ষ্মীপুরে পানির কারখানা সিলগালা


২৭ আগস্ট ২০১৯ ০৮:০৪

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে শিল্প মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া অগভীর নলকূপ থেকে পানি সংগ্রহ করে তা বাজারজাত করায় তানভীর বেভারিজ ইন্ডাস্ট্রিজ নামে একটি প্রতিষ্ঠানকে সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকেলে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নওশের ইবনে হালিম। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) লক্ষ্মীপুর উপ-পরিচালক মানিক দে, সহকারী পরিচালক আবদুল্লাহ আল মামুনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা।

পুলিশ ও জেলা জাতীয় গোয়েন্দা সংস্থা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে তানভীর বেভারিজ ইন্ডাস্ট্রিজ এর নামে প্রতিষ্ঠানটি বিভিন্ন দোকানে বিশুদ্ধ লেভেল লাগিয়ে পানি বাজারজাত করে আসছিল। কিন্তু তাদের কোনো অনুমোদন নেই।

প্রতিষ্ঠানটির মালিক চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান নিজাম। তিনি জানান, শিল্পমন্ত্রালয়সহ অন্যান্য প্রতিষ্ঠানের অনুমতির প্রক্রিয়া চলছে। অগভীর নলকূপের পানি সরবরাহের বিষয়টি সত্য নয়।

জেলা গোয়েন্দা সংস্থা (এন.এস.আই)এর উপ-পরিচালক মানিক দে জানান, শিল্পমন্ত্রালনের অনুমতি ছাড়াই অগভীর নলকুপ থেকে পানি সংগ্রহ করে বাজারজাত করায় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়েছে।

পানির কারখানা সিলগালা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর