Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কবুতর দেখতে যাওয়ায় সুবর্ণচরে ২ স্কুলছাত্রকে বেঁধে নির্যাতন


২৯ আগস্ট ২০১৯ ২০:৪১

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা খাসের হাটে কৌতুহলের বশে কবুতরের খামার দেখতে যাওয়ায় দুই স্কুলছাত্রকে বেঁধে মারপিটের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে খাসের হাট বাজারের বিলাস টাওয়ারে এই ঘটনা ঘটে।

যে দুজন ছাত্রকে পেটানো হয়েছে তারা হলো চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র শ্রাবণ দাস ও প্রান্ত দাস। আহত দুই স্কুলছাত্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

চরবাটা খাসেরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক হাফেজ আহমদ জানান, সকাল ১০ টার দিকে শ্রাবন ও প্রান্তসহ চার শিক্ষার্থী খাসের হাট বাজারের বিলাস টাওয়ারে অবস্থিত এক্সিম ব্যাংকে বিদ্যুৎ বিল পরিশোধ করতে যায়। চারতলা বিশিষ্ট বিলাস টাওয়ারের ছাদে ভবন মালিক জসীম উদ্দিনের কবুতরের খামার রয়েছে। বিদ্যুৎ বিল পরিশোধ শেষে চার বন্ধু কৌতুহলের বশে ওই কবুতরের খামার দেখতে যায়। এসময় খামার মালিক জসীম উদ্দিন কবুতর চোর সন্দেহে শ্রাবন ও প্রান্তকে বেঁধে মারপিট করেন। কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে অন্য দুই ছাত্র স্কুলে ফিরে অন্য ছাত্র ও শিক্ষকদের বিষয়টি জানায়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, খবর শুনে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে বিলাস টাওয়ার ঘেরাও করে। তাদের সঙ্গে স্থানীয়রাও যোগ দেয়। খবর পেয়ে, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান ও চর জব্বার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে দুই ছাত্রকে উদ্ধার করা হয় ও অভিযুক্ত জসীম উদ্দিনকে থানায় নেওয়া হয়।

বিজ্ঞাপন

প্রশাসনের পক্ষ থেকে সুষ্ঠু বিচারের আশ্বাস পেয়ে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

ওসি জানান, লিখিত অভিযোগ পেলে জসীম উদ্দিনের বিরুদ্ধে মামলা করা হবে।

সুবর্ণচর স্কুলছাত্র নির্যাতন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর