Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পল্লিবন্ধুর অসমাপ্ত স্বপ্ন আমরা বাস্তবায়ন করব: রওশন


২৯ আগস্ট ২০১৯ ২৩:০৭

ঢাকা: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সাবেক বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

তিনি বলেন, পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ তার সব স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেননি। আমরা সবাই মিলে পল্লিবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করব।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে যমুনা ফিউচার পার্কের মহল মিলনায়তনে ঢাকা জেলা জাতীয় পার্টি ও জাতীয় মহিলা পার্টি আয়োজিত মিলাদ ও দেয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এরশাদের মৃত্যুর পর এই প্রথম তিনি এরশাদের কোনো মিলাদ অনুষ্ঠানে অংশ নিলেন।

এরশাদের রুহের মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন রওশন এরশাদ। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু দেশের উন্নয়ন শুরু করেছিলেন। তার মৃত্যুর পরে দেশের উন্নয়নের ধারা এগিয়ে নিয়েছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তবে তিনি অনেক স্বপ্নই পূরণ করতে পারেননি। সেগুলো পূরণ করাই আমাদের দায়িত্ব।

রওশন এরশাদ আরও বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের মাঝে আছেন। আমরা তার অনুভবে এগিয়ে যেতে অনুপ্রেরণা পাই।

এরশাদের প্রয়াণের পর জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব নেওয়া এরশাদের ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ দেশ ও মানুষের কল্যাণে অসংখ্য কাজ করেছেন। তবে তিনি অনেক স্বপ্নই পূরণ করতে পারেননি, আমরা পল্লিবন্ধুর স্বপ্ন বাস্তবে পরিণত করব। আমরা পল্লিবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করব। আমরা তার স্বপ্ন বাস্তবায়ন করতেই রাজনীতি করছি।

বিজ্ঞাপন

জিএম কাদের আরও বলেন, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী। পল্লিবন্ধুর জানাজায় মানুষের ঢলই প্রমাণ করে তিনি কত বেশি জনপ্রিয় ছিলেন। অসীম জনপ্রিয়তা নিয়েই তিনি দুনিয়া ছেড়ে চলে গেছেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মাহিলা পার্টির সভাপতি অ্যাডভোকেট সালামা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী ও দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেখ সিরাজুল ইসলাম, নুরে হাসনা লিলি চৌধুরী, এম এ মান্নান, এস এম ফয়সাল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, নাজমা আকতার, পার্টির ভাইস চেয়ারম্যান শেরিফা কাদের, নুরুল ইসলাম নুরু ও সংসদ সদস্য আহসান আদেলুর রহমান।

এছাড়া জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাহাদুর ইসলাম ইমতিয়াজ। আলোচনা শেষে পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় মিলাদ পড়া হয় ও দোয়া করা হয়।

এরশাদ জিএম কাদের টপ নিউজ মিলাদ ও দোয়া রওশন এরশাদ হুসেইন মুহম্মদ এরশাদ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর