Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এরশাদের চল্লিশা উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ শুরু


৩১ আগস্ট ২০১৯ ১১:১৫

ঢাকা: জাতীয় পার্টির প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চল্লিশা উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ শুরু হয়েছে। শনিবার (৩১ আগস্ট) সকাল ৯টা থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন থানায় খাবার বিতরণ করছেন দলের বর্তমান চেয়ারম্যান জিএম কাদের।

গুলশান, বনানী ও বাড্ডায় খাবার বিতরণ করছেন তিনি। এ সময় জিএম কাদেরের সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফয়সাল চিশতী।

বিজ্ঞাপন

এরশাদের চল্লিশা উপলক্ষে রাজধানীসহ সারাদেশে গরু, মুরগী ও সবজি খিচুড়ি রান্না করে দুঃস্থদের মাঝে বিতরণ করা হচ্ছে। এছাড়া, সকাল থেকেই কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়।

এর আগে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের চল্লিশা জাঁকজমকপূর্ণভাবে আয়োজনের ঘোষণা দিয়েছিল জাতীয় পার্টি। বলা হয়েছিল, রাজধানী ঢাকার প্রতিটি থানায় থানায় আয়োজন করা হবে গণভোজ, তাতে থাকবে খিচুড়ি আর গরুর মাংস। তবে সে আয়োজন থেকে পিছিয়ে আসতে হয়েছে দলটিকে।

দলীয় সূত্রগুলো বলছে, কেন্দ্রীয়ভাবে গরু দিয়ে চল্লিশার গণভোজের ব্যবস্থা করলেও রাজধানীর থানা-ওয়ার্ডগুলোকে চল্লিশা আয়োজন করতে বলা হয়েছে সাধ্যমতো।

এরশাদের চল্লিশা এরশাদের চল্লিশা উপলক্ষে খাবার বিতরণ শুরু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর