Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে দুই হাজার পিস ইয়াবাসহ আটক ১


৩১ আগস্ট ২০১৯ ১৫:৫৭

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার পিস ইয়াবাসহ মো. নূর আহম্মেদ (৩৬) নামে একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শনিবার (৩১ আগস্ট) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয় বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন এপিবিএন-এর অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন। আটক নূর আহম্মেদ কক্সবাজার জেলার উখিয়া থানার পালঙ্কখালী গ্রামের মৃত ইসমাইলের পুত্র।

আলমগীর হোসেন জানান, শনিবার সকাল নয়টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন নূর আহম্মেদ সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এ সময় তার চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এক পর্যায়ে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে নূর আহম্মেদ স্বীকার করে যে, তার কাছে ইয়াবা আছে। পরে তার দেহ তল্লাশি করে উনিশশত পঞ্চাশ পিস ইয়াবা পাওয়া যায়। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় দশ লাখ টাকা।

তিনি আরও জানান, নূর কক্সবাজারের বালুখালীর কালু নামের এক ব্যক্তির কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে এবং তা ঢাকার রন্টি নামের এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর