Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারত জিজ্ঞাসা করলে প্রতিক্রিয়া জানাবো: স্বরাষ্ট্রমন্ত্রী


১ সেপ্টেম্বর ২০১৯ ২০:৩১

গাজীপুর: আসামের ১৯ লাখ বাঙালির নাগরিকত্ব নিয়ে সৃষ্টি হওয়া সংকট প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমাদের বক্তব্য স্পষ্ট। সেটা হলো— আমরা কোনো দেশের অভ্যন্তরীণ ব্যাপারে মন্তব্য করছি না এবং করতে চাই না। ভারত যদি আমাদের কিছু জিজ্ঞাসা করে তখন আমরা আমাদের প্রতিক্রিয়া জানাবো।

রোববার (১ সেপ্টেম্বর) সকালে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী এদিন ৫৬তম কারারক্ষী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

বিজ্ঞাপন

আসাদুজ্জামান খান কামাল বলেন, সুস্পষ্টভাবে আমরা বলতে চাই, একাত্তরের পরে আমাদের দেশ থেকে কেউ ভারতে যায়নি। যারা গিয়েছেন তারা আগেই গিয়েছেন। ওদেশ থেকে যেমন এখানে এসেছেন, এখান থেকেও গিয়েছেন। কাজেই এখানে আমাদের চিন্তিত হওয়ার কোনো কারণ নেই।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, মন্ত্রীর গাড়িতে হামলা হয়নি। এটা হঠাৎ করে এটাক দুর্ঘটনা ঘটেছে। এ নিয়ে আমাদের গোয়েন্দা সংস্থা ও পুলিশ বাহিনী তদন্ত করছে। তদন্ত শেষে আমরা জানাতে পারব কে করেছে, কেন করেছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. শহীদুজ্জামান, কারা মহাপরিদর্শক জেনারেল একেএম মোস্তফা কামাল পাশা, অতিরিক্ত কারা মহাপরিদর্শক আবরার হোসেন, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম ও গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার।

কুচকাওয়াজ অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে পারদর্শীতার জন্য তিন প্রশিক্ষণার্থীকে পুরস্কার দেওয়া হয়। প্রশিক্ষণ কর্মসূচিতে মোট ৩১৯ জন কারারক্ষী অংশ নেন।

বিজ্ঞাপন

আসাম স্বরাষ্ট্রমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর