Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে আটক কামালের পাকস্থলিতে ৪৬৬ পিস ইয়াবা!


১ সেপ্টেম্বর ২০১৯ ২৩:২১

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবাসহ মো. কামাল (৩০) নামে একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। যার পাকস্থলিতে ৪৬৬ পিস ইয়াবা পাওয়া গেছে।

রোববার (১ সেপ্টেম্বর) রাতে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন। আটক কামাল গাজীপুরের কাপাসিয়া থানার কপালেশ্বর (সিংহশ্রী) গ্রামের চান মিয়ার পুত্র।

আলমগীর হোসেন জানান, রোববার বেলা দুইটার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে মো. কামালকে আটক করা হয়। সে নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৬ যোগে কক্সবাজার থেকে ঢাকায় আসে। গোপন সংবাদের ভিত্তিতে তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে তাকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ।

তিনি আরও জানান, আটকের পর কামালকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। এর পর তার পাকস্থলি থেকে ১৩টি খেজুর সদৃশ পোটলা বের করা হয়। যাতে মোট ৪৬৬টি ইয়াবা পাওয়া যায়। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা। জিজ্ঞাসাবাদে কামাল জানিয়েছে, কাপাসিয়ার আবুল হোসেন মাস্টার তাকে ভাড়া করে এবং কক্সবাজার নিয়ে যায়। সেখানে হ্নীলা নামক স্থান থেকে সে ইয়াবা সংগ্রহ করে।

আটক কামালের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান আলমগীর হোসেন।

ইয়াবা পাকস্থলি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর


বিজ্ঞাপন
সর্বশেষ

৫০-এ ‘এমন যদি হতো’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩০

আদালতে হিরো আলমের ওপর হামলা
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯

সম্পর্কিত খবর