Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমপির প্রতিষ্ঠানে চালক খুন: আসামির আত্মসমর্পণ, ধর্মঘট প্রত্যাহার


২ সেপ্টেম্বর ২০১৯ ১৭:০০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে সংসদ সদস্য দিদারুল আলমের প্রতিষ্ঠানে গাড়ি চালককে গুলি করে খুনের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। এরপর চট্টগ্রাম প্রাইম মুভার ও ট্রেইলার শ্রমিক ইউনিয়ন তাদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করেছে।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে আসামি মো. মাসুদ (২৮) চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তী রাণী রায়ের আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলে সারাবাংলাকে জানিয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশের পরিদর্শক সুব্রত ব্যানার্জী।

গত ২৮ সেপ্টেম্বর রাত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোল রোডে সাংসদ দিদারুল আলমের মালিকানাধীন ট্রাক ডিপো ‘দিদারুল আলম ব্রাদার্সে’ গুলি করে এক প্রাইম মুভার চালককে হত্যা করা হয়। নিহত মো. শাহজাহান সাজু সাংসদের মালিকানাধীন তাহছিন এন্টারপ্রাইজের চালক ছিলেন। এ ঘটনায় সাংসদের ডিপোর ফোরম্যান মো. মাসুমকে আসামি করে একটি মামলা দায়ের করেন নিহতের স্ত্রী শাহিদা আক্তার।

এদিকে আসামি মাসুমকে গ্রেফতারের দাবিতে সোমবার ভোর ৬টা থেকে লাগাতার পণ্য পরিবহনকারী প্রাইম মুভার ট্রেইলর ধর্মঘট শুরু করে চট্টগ্রাম প্রাইম মুভার ও ট্রেইলার শ্রমিক ইউনিয়ন। এতে চট্টগ্রাম বন্দর ও বেসরকারি কনটেইনার ডিপোগুলো থেকে বড় গাড়িতে পণ্য পরিবহন কার্যত বন্ধ হয়ে যায়।

চট্টগ্রাম প্রাইম মুভার ও ট্রেইলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী সারাবাংলাকে বলেন, ‘মামলার আসামি আত্মসমর্পণ করায় দুপুর ২টা থেকে আমরা ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দিয়েছি।’

গাড়ি চালক খুন ধর্মঘট ধর্মঘট প্রত্যাহার প্রাইম মুভার


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর