Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা দক্ষিণে ৫ থানার ৯ ওয়ার্ডে যুবলীগের আংশিক কমিটি ঘোষণা


৩ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৪৭

ঢাকা: রাজধানীর পাঁচ থানার ৯টি ওয়ার্ডের আংশিক কমিটি গঠনের ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। সংগঠনকে শক্তিশালী, গতিশীল ও সুসংগঠিত করতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে এই কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যাত্রাবাড়ী থানার ৬৩, ৬৪ ও ৬৫; গেণ্ডারিয়া থানার ৪৫ ও ৪৬; সবুজবাগ থানার ৩;  কদমতলী থানার ৫৮ এবং ওয়ারী থানা যুবলীগের ৪১ নম্বর ওয়ার্ডের আংশিক কমিটি গঠন করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতেই দ্রুত সময়ের মধ্যে এই ওয়ার্ড কমিটিগুলো ঘোষণা করা হয়েছে।

এর আগে ১ সেপ্টেম্বর কদমতলী থানার ৫৯ ও যাত্রাবাড়ী থানার ৬২ নম্বর ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নতুন ঘোষণা অনুযায়ী, যাত্রাবাড়ী থানার ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগে সভাপতি মানিউর রহমান মৃর্ধা শিশু, সহসভাপতি মোমিনুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক এমরান হোসেন, যুগ্ম সম্পাদক মাসুম আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাজী মো. তসলিম ও মো.হাবিবুল্লাহ্ রাব্বি।

৬৪ নম্বর ওয়ার্ডে সভাপতি মো. রাসেল, সহসভাপতি নবী নেওয়াজ খান সানি, সাধারণ সম্পাদক এস এম সোহেল, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন রাজীব।

৬৫ নম্বর ওয়ার্ডে সভাপতি নীরু আমিন নুরুল, সহসভাপতি আমিনুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুজা, যুগ্ম সম্পাদক দবির উদ্দিন মৃর্ধা, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ রহমান সানি।

বিজ্ঞাপন

গেণ্ডারিয়ার ৪৫ নম্বর ওয়ার্ডে সভাপতি শেখ মনিরুজ্জামান রবিন ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রিয়াদ এবং ৪৬ নম্বর ওয়ার্ডে সভাপতি মো. নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মানু।

কদমতলী থানার ৫৮ নম্বর ওয়ার্ডে সভাপতি মো. ফরিদ হোসেন, সহসভাপতি জহিরুল ইসলাম জুয়েল ও আমির হোসেন, সাধারণ সম্পাদক তোয়াসিন আহমেদ মান্না, যুগ্ম-সম্পাদক দেলোয়ার আহমেদ জয় এবং সাংগঠনিক সম্পাদক রশিদ মোহাম্মদ মানিক।

সবুজবাগ থানা ৩ নম্বর ওয়ার্ডে সভাপতি মোজাম্মেল হক প্রিন্স, সহসভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক জামাল হোসেন শুভ, যুগ্ম-সম্পাদক মো. রুবেল, সাংগঠনিক সম্পাদক সোহেল মোল্লা তুহিন ও আন্তর হাসান সাকিল।

ওয়ারী থানার ৪১ নম্বর ওয়ার্ডে যুবলীগ সভাপতি মো. জুয়েল ও সাধারণ সম্পাদক শওকত আলী জিমি এবং রামপুরা থানার ৯৮ নম্বর ওয়ার্ডে সভাপতি মো. শরিফুল ইসলাম সোহেল ও সাধারণ সম্পাদক আশিকুল আলম রিমন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আংশিক কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতরে জমা দিতে নির্দেশনা দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ দক্ষিণ যুবলীগ যুবলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর