Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদ্রিদে বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির বনভোজন অনুষ্ঠিত


৪ সেপ্টেম্বর ২০১৯ ০৯:১২

স্পেন: স্পেনের মাদ্রিদে বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেলো বার্ষিক বনভোজন ও ঈদ পুনর্মিলনী।

বুধবার (২৭ আগস্ট) মাদ্রিদের অদূরে পিকনিক স্পট কাসালেগাসে এই বনভোজন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এদিন ভূমধ্য সাগরের কোলে প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যে মোড়া বনভোজনের স্পটটি বাংলাদেশি অভিবাসীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে। প্রবাসীদের উপস্থিতিতে পরিণত হয় যেন এক টুকরো বাংলাদেশ।

বিজ্ঞাপন

বনভোজন ঈদ পুনর্মিলনীতে শিশুকিশোরদের বাঁধভাঙা আনন্দ-উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। পাশাপাশি নারী, পুরুষ ও শিশুদের খেলাধুলা, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণীতে সাজানো ছিল দিনব্যাপী কর্মসূচি। অনুষ্ঠানে কৌতুক, দেশীয় গান, নৃত্য, আবৃত্তি সবাইকে নিয়ে গিয়েছিল প্রিয় মাতৃভূমি বাংলাদেশে। এতে বিশেষ আকর্ষণ ছিল বাংলাদেশি খাবারের আয়োজন।

বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু ও সাধারণ সম্পাদক রাসেল দেওয়ানের তত্ত্বাবধানে এবং সাংগঠনিক সম্পাদক রানা জয়নাল আবেদীনের পরিচালনায় বনভোজন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান পরিচালিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক এ কে এম জহিরুল ইসলাম।

ঈদ পুনর্মিলনী ও বনভোজনে অংশগ্রহণকারী প্রবাসীরা বলেন, ঈদ পরবর্তী সময়ে বাংলাদেশ কমিউনিটির মানুষদের একত্রিত করে একটি পুনর্মিলনী সবাইকে আনন্দঘন মুহূর্ত উপভোগের সুযোগ করে দেয়।

এই আয়োজনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নয়ন, রাজনীতিবিদ ও কমিউনিটি নেতা একরামুজ্জামান কিরণ, সুরুজ্জামান সুরুজ মিয়া, বৃহত্তর রংপুর অ্যাসোসিয়েশনের সমন্বয়ক জাকিরুল ইসলাম জাকি, গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসাইন, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ রিপন, গ্রেটার নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক আবু সায়েম, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সদস্য সচিব আবু জাফর রাসেল, কমিউনিটি নেতা শামীম আহমদ, ফখরুল হাসান, সায়েম সরকার, বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সিনিয়র সহসভাপতি সাহিন আহমদ, আবু তাহের, সদস্য মো. স্বপন, তুহিন আহমদ কায়ুম, ওয়াহিদুজ্জামান প্রমুখ।

বিজ্ঞাপন

ঈদ পুনর্মিলনী বনভোজন বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতি মাদ্রিদ স্পেন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর