Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যানসার আক্রান্ত মাকে বাঁচাতে সাহায্য চান ঢাবির শিক্ষার্থী


৫ সেপ্টেম্বর ২০১৯ ২০:৪৮

ঢাবি: ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য সাহায্য চেয়েছেন অক্সফোর্ড ও কেমব্রিজে বিতার্কিক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়কে প্রতিনিধিত্বকারী মেধাবী শিক্ষার্থী আবু বক্কর সিদ্দিক প্রিন্স।

ব্লাড ক্যানসারে (মাল্টিপল মায়েলোমা) আক্রান্ত হয়ে বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন প্রিন্সের মা পারুল খাতুন।

বিশেষজ্ঞ চিকিৎসকেরা কেমোথেরাপি ও অটোলোগাস স্টেম সেল ট্রান্সপ্ল্যান্টেশন বাবদ আনুমানিক ২০ লাখ টাকার কথা বলেছেন। আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবদের সহায়তার এতদিন চিকিৎসার খরচ চালিয়ে আসছিলেন তার পরিবারের সদস্যরা। তবে পরিবারের পক্ষে এখন আর চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই দেশের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে সহায়তা চান প্রিন্স ও তার পরিবারের সদস্যরা।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমকাঠালিয়া গ্রামের সন্তান আবু বক্কর সিদ্দিক প্রিন্স ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (ডিইউডিএস) সভাপতির দায়িত্বও পালন করেন প্রিন্স। এছাড়াও ইংল্যান্ডের বিশ্বখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান অক্সফোর্ড ও কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি হিসেবে বিতর্ক করেছেন তিনি।

সহযোগিতা পাঠানোর ঠিকানা
ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, সঞ্চয়ী হিসাব নং- ১৬৮.১০১.১২৭.৯৫৯                                                        হিসাবের নাম: Md. Abu Bakkar Prince সুইফট- DBBLBDDH

রকেট- ০১৭৪৭৪২০১৯৯০
বিকাশ-০১৫২১৪৫৭১১৯
০১৫২১৩২৩০৩২

ক্যান্সার চিকিৎসা ঢা‌বি মা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর