Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে আলাদা ঘটনায় ২ জনের মৃত্যু


৬ সেপ্টেম্বর ২০১৯ ১০:১২

ঢাকা: রাজধানীর উত্তরা কামাড় পাড়ায় বাসের ধাক্কায় রাশেদ হাওলাদার (২০) ও মগবাজারে ভারি মেশিনের নিচে চাপা পড়ে জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক শ্রমিকসহ দুজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরই রাশেদকে ও সকাল সাড়ে ৭টার দিকে জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহত রাশেদের মামা মোঃ মোস্তফা জানান, তাদের বাড়ি ভোলা সদর থানায়। রাশেদের বাবার নাম সিরাজ হাওলাদার। থাকেন তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে। তার সঙ্গে রাশেদ ট্রাকের হেলপারি করতো। গতরাতে তারা একটি কাজে উত্তরা কামাড় পাড়ায় যায়।

মোস্তফা আরো জানায়, সেখানে আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলো তারা ২ জন। এ সময় আসমানি পরিবহনের একটি বাস রাশেদকে চাপা দেয়। পরে রাশেদকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে জাহাঙ্গীরের মামাতো ভাই কবির হোসেন জানান, তার বাড়ি শরিয়তপুর জেলার সখিপুরে উপজেলায়। থাকতো তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে। লেবারের কাজ করতো সে। সকাল সাড়ে ৬টার দিকে মগবাজার সিএনজি পাম্পে ট্রাক থেকে ব্রয়লার মেশিন নামানোর সময় নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় জাহাঙ্গীর। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া দুটি মৃত্যুর বিষয়ে নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

টপ নিউজ রাজধানীতে আলাদা ঘটনায় ২ জনের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর