Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ শতা‌ধিক ‌বিএনপি নেতাকর্মী আট‌ক


৯ ফেব্রুয়ারি ২০১৮ ১০:২৮

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়‌কে কেন্দ্র ক‌রে রাজধানীতে দুই শতা‌ধিক ‌নেতাকর্মী‌কে আট‌ক করেছে পুলিশ।

বৃহস্প‌তিবার (৮ ফেব্রুয়ারি) সকাল থে‌কে শুক্রবার ভোর পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা ঘুরে এ তথ্য জানা গেছে।

এদিকে খালেদা জিয়ার রা‌য়ের সময়ই চানখারপুল এলাকা থে‌কে আটক করা হয় ১১ বিএনপি নেতাকর্মীকে। এছাড়াও চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদৎ হোসেন‌কে আট‌ক করে পুলিশ।

রাজধানীর শাহবাগ থানায় শতা‌ধিক,পল্টন থানায় অর্ধশতা‌ধিক ও রমনা থানায় শতা‌ধিক বিএন‌পি নেতাকর্মী আট‌কের অভি‌যোগ র‌য়ে‌ছে। আটকদের বিরুদ্ধে যাচাই-বাছাই চল‌ছে। জিজ্ঞাসাবাদ শেষে আটকদের তালিকা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রা‌তে রাজারবাগ পু‌লিশ লাইন হাসপাতালে আহত পু‌লিশ সদস্য‌দের দেখতে এসে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী জানান, খালেদা জিয়ার রায় ঘিরে রাজধানী ঢাকাসহ সারাদেশে কতজন বিএনপি নেতাকর্মী আটক আছে তার স‌ঠিক সংখ্যা‌টি এখন জানা নেই। জিজ্ঞাসাবাদ শেষে তাদের তালিকা জানা যাবে।

‌এক প্রশ্নের জবাবে তি‌নি ব‌লেন, পুলিশের অভিযানে গণ‌গ্রেফতার হ‌চ্ছে না। যা‌দের বিরু‌দ্ধে সু‌নি‌র্দিষ্ট অভিযোগ ও মামলা র‌য়ে‌ছে তা‌দেরই গ্রেফতার করা হ‌চ্ছে। কোন নিরীহ মানুষ‌ যেন হয়রানী না হয় সে জন্য ক‌ঠোর নি‌র্দেশনা দেওয়া হ‌য়ে‌ছে।

সারাবাংলা/এসআর/ এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর