Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোপন বৈঠক থেকে জেলা জামায়াতের সেক্রেটারিসহ ১৬ নেতাকর্মী আটক


৬ সেপ্টেম্বর ২০১৯ ১৫:২২

ঝালকাঠি: নাশকতার প্রস্তুতিমূলক গোপন বৈঠকের সময় ঝালকাঠিতে জেলা জামায়াতের সেক্রেটারি ফরিদুল হকসহ ১৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। যে বাসায় বসে তারা গোপন বৈঠক করছিলেন, সেই বাসার মালিককেও আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে ঝালকাঠি শহরের শীতলাখোলা এলাকার একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, শীতলাখেলায় মহিউদ্দিন খোকন নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকেন জামায়াতের নেতা আব্দুল কুদ্দুস। ওই বাসাতেই শুক্রবার সকালে বৈঠকে বসেন জামায়াত নেতারা। বৈঠকে নাশকতার পরিকল্পনা করা হচ্ছিল। গোপন সূত্রে পুলিশ এ খবর পেলে বাড়িটি ঘিরে ফেলা হয়। পরে বৈঠকে উপস্থিত জামায়াত নেতাকর্মীদের আটক করা হয়। ওই বাড়ির মালিক মহিউদ্দিনকেও একই সময় আটক করে পুলিশ।

আটক জাময়াত নেতাদের মধ্যে রয়েছেন— জেলা জামায়াতের সেক্রেটারি ফরিদুল হক, পৌর জামাতের আমির মাওলানা আব্দুল হাই, জামায়াত নেতা হাফেজ আবুল কালাম, মাওলানা মনিরুল ইসলাম, মাওলানা আনম আব্দুল কুদ্দুসসহ ১৬ জন।

ঝালকাঠি সদর থানার সেকেন্ড অফিসার ফারুক মৃধা সারাবাংলাকে বলেন, নাশকতার পরিকল্পনার সময় জামায়াতের ১৬ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে তাদের আদালতের হাজির করা হবে।

গোপন বৈঠক জামায়াত নেতা জামায়াতের ১৬ নেতাকর্মী টপ নিউজ নাশকতার পরিকল্পনা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর