Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩


৬ সেপ্টেম্বর ২০১৯ ২৩:১৩

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আট হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

সারাবাংলাকে তিনি জানান, ইয়াবা বহনের পৃথক তিনটি ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এদিন দুপুর দেড়টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ ফারজানা আক্তার মীমকে (১৪) আটক করা হয়। তার কাছে ১ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এরপর দুপুর দুইটার দিকে মো. ইয়ামিনকে (৩২) অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনের পুকুর পার থেকে আটক করা হয়। তার কাছে চার হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এদিন দুপুর তিনটার দিকে মো. শরিফুল ইসলামকে (২৬) অভ্যন্তরীণ টার্মিনালের পাবলিক টয়লেটের কাছ থেকে আটক করা হয়। শরীফুলের করাছে তিন হাজার পিস ইয়াবা মেলে। জিজ্ঞাসাবাদে আটক তিনজন জানিয়েছেন, তারা মাদক বহন করছিলেন।

ফারজানা আক্তার মীম কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার বেপারী হাটের আবুল হাশেমের মেয়ে। ইয়ামিন বরিশাল জেলার হিজলা থানার শ্রীপুর গ্রামের আব্দুল মজিদ তালুকদারের ছেলে। তার নামে রাজধানীর যাত্রাবাড়ী থানায় মাদকের মামলা রয়েছে। অপর আটক শরিফ (২৬) শ্যামপুর থানার গেন্ডারিয়ার দক্ষিণ মীর হাজীরবাগ এলাকার মৃত তবারক হাওলাদারের ছেলে। জব্দ করা ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা বলে জানিয়েছে আর্মড পুলিশ।

আটক তিনজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা তিনটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান আলমগীর হোসেন।

ইয়াবা মামলা ইয়াবাসহ আটক বিমানবন্দর আর্মড পুলিশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর