Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘হৃদরোগে আক্রান্ত হয়ে’ সিলেটে বন্দি তিন কয়েদির মৃত্যু


৭ সেপ্টেম্বর ২০১৯ ১৮:১৯

সিলেট: সিলেট কেন্দ্রীয় কারাগারে বন্দি তিন কয়েদি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। কারা কর্তৃপক্ষ জানিয়েছে, তারা তিনজনই হৃদরোগে ভুগছিলেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার আবু সায়েম সারাবাংলাকে বলেন, কারাগারে হৃদরোগে আক্রান্ত হলে তাদের হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এরা হলেন— মোহাম্মদ মনোয়ারুল হক, আফিজ আলী ইউনুছ ও মছব্বির আলী।

কারাসূত্র জানায়, এক কোটি ৫৭ লাখ টাকার চেক জালিয়াতি মামলায় মোহাম্মদ মনোয়ারুল হকের এক বছরের সাজা সাজা হয়েছিল। তার বাড়ি সিলেটের শাহজালাল উপশহর এলাকায়। বৃহস্পতিবার রাতে বুকে ব্যথা অনুভব করেন মনোয়ারুল। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।

কারাসূত্র আরও জানায়, একইদিন (বৃহস্পতিবার) বুকে ব্যথা অনুভব করেন ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আফিজ আলী ইউনুছ (৪৯)। তাকেও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে তিনি মারা যান।

এর আগে বুধবার (৪ সেপ্টেম্বর) বুকে ব্যথা অনুভব করেন মছব্বির আলী (৬৩)। নারী ও শিশু নির্যাতন মামলায় তার ফাঁসির দণ্ড হয়েছিল। মছব্বির আলীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দিনগত গভীর রাতে তার মৃত্যু হয়।

আবু সায়েম আরও বলেন, হাসপাতালের চিকিৎসকরা আমাদের জানিয়েছেন, তিনজনই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে এলে নিশ্চিত করে বলা যাবে।

কয়েদির মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর