Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সাকিবভক্ত’ যুবক কারাগারে


৭ সেপ্টেম্বর ২০১৯ ১৮:১৩

চট্টগ্রাম ব্যুরো: বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে টেস্ট ম্যাচ চলাকালীন মাঠে প্রবেশ করা ‘সাকিবভক্ত’ যুবক ফয়সাল আহমেদকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সফি উদ্দীন ফয়সালকে কারাগারে পাঠানোর আদেশ দেন। নগরীর পাহাড়তলী থানায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে এদিন দুপুরে তাকে আদালতে তুলেছিল পুলিশ।

পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) হাসান ইমাম সারাবাংলাকে বলেন, ‘নিরাপত্তা বেস্টনী অগ্রাহ্য করে সংরক্ষিত এলাকায় অবৈধ অনুপ্রবেশের অভিযোগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একজন নিরাপত্তা কর্মকর্তা বাদি হয়ে ফয়সালের বিরুদ্ধে মামলা দায়ের করেন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় আমরা ফয়সালকে আটক করি। মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আমরা তাকে আদালতে পাঠাই।’

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো.কামরুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতার ফয়সালের জন্য আদালতে জামিনের আবেদন করা হয়েছিল। আদালত রোববার এই আবেদনের ওপর শুনানির সময় নির্ধারণ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালত থেকে ফয়সালকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।’

চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে টেস্টের দ্বিতীয় দিনে অষ্টম ওভার চলার সময় ফয়সাল মাঠে ঢুকে পড়ে। স্টেডিয়ামের পূর্ব দিকের গ্যালারি থেকে গিয়ে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানের সামনে হাঁটু গেড়ে বসে ফুল নিবেদন করেন এবং খানিক বাদে স্যালুট দেন।

সাকিব তখন দিনের প্রথম ওভারে বোলিং করছিলেন। এমন দৃশ্য দেখে বোলিং থামিয়ে দিতে হয়েছে সাকিবকে। পরে স্টেডিয়ামে কর্তব্যরত বিসিবির নিরাপত্তারক্ষীরা এই ‘সাকিবভক্তকে’ মাঠের বাইরে নিয়ে যান।

এই ঘটনায় আন্তর্জাতিক ক্রিকেট আসরের নিরাপত্তা নিয়ে আলোচনা শুরু হলে পুলিশ দ্রুত ফয়সালকে গ্রেফতার করে। এছাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান এই ঘটনায় কর্তব্যরত পুলিশ সদস্যদের গাফিলতি আছে কি না সেটা খতিয়ে দেখতে নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) মো. ফারুকুল ইসলামকে নির্দেশ দিয়েছেন।

টপ নিউজ সাকিবভক্ত যুবক কারাগারে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর