Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশবিরোধী চক্র এখনও ষড়যন্ত্র করছে: গোলাম দস্তগীর গাজী


৭ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৫৯

নারায়ণগঞ্জ: দেশবিরোধী চক্র এখনো নানা ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি বলেন, দেশকে অকার্যকর করতে তারা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত কর‌তে চায়।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

এদিন কাঞ্চন পৌরসভার ২০১৮-১৯ অর্থবছরের সংশোধিত ও ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে অংশ নেন বস্ত্র ও পাটমন্ত্রী।

তিনি বলেন, কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। এসব প্রতিকূলতার মধ্যেও বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হ‌য়ে‌ছে। অতীতে কোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি।

এবা‌র কাঞ্চন পৌরসভার ২০১৯-২০ অর্থবছরের রাজস্ব ও উন্নয়নসহ মোট ৪৩ কোটি ৪৫ লাখ ২৭ হাজার ৭১৪ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। এর ম‌ধ্যে রাজস্ব আয় ধরা হয়েছে ৬ কো‌টি ৫ লাখ ৪৮ হাজার ৮৫৭ টাকা, রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৬ কো‌টি ৫ লাখ ২৮ হাজার টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে ৩৭ কো‌টি ১ লাখ টাকা, উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩৭ কো‌টি টাকা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাঞ্চন পৌরসভার মেয়র র‌ফিকুল ইসলাম র‌ফিক। উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মাস‌কো গ্রু‌পের চেয়ারম্যান এম এ সবুর, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক গোলাম রসূল কলি, কাঞ্চন পৌরসভার স‌চিব নূরে আলম সি‌দ্দিকী, স‌লিম উ‌দ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় ক‌লে‌জের অধ্যক্ষ জাহাঙ্গীর মালুম, কাঞ্চন পৌরসভার কাউ‌ন্সিলর মিনারা বেগম, আইয়ুব হো‌সেন খান, প‌নির হো‌সেন, রোকন মিয়া, আমজাদ হো‌সেন ভুট্টু, ম‌ফিকুল ইসলাম খান, মাইনু‌দ্দিন মিয়া, আবু নাঈম, সা‌ফিয়া আকতার ড‌লি ও সামসুন নাহার চৌধুরী।

আরও পড়ুন

দল-মতের ঊর্ধ্বে রাখতে হবে নারায়ণঞ্জ সমিতিতে: দস্তগীর গাজী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর