Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বর্তমান সরকার জঙ্গিবাদ-সন্ত্রাস-মাদক প্রায় নির্মূল করে ফেলেছে’


৮ সেপ্টেম্বর ২০১৯ ১৮:২৪

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, বর্তমান সরকার দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক প্রায় নির্মূল করে ফেলেছে। জঙ্গি সংগঠন, মাদক বিক্রেতা এবং সন্ত্রাসীরা যেন মাথা চাড়া দিয়ে উঠতে না পারে, সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রোববার (৮ সেপ্টেম্বর) নারায়ণগ‌ঞ্জের সি‌দ্ধিরগ‌ঞ্জ থানার শিমরাইল এলাকায় আয়োজিত এক আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বিশ্ব ফি‌জিও থেরাপি দিবস উপলক্ষে ফ্রি হেলথ ক্যাম্প ও আলোচনা সভার আয়োজন করে হ‌লি কেয়ার স্পেশালাইজড ফি‌জিও থেরাপি সেন্টা‌র।

প্রধান অতিথির বক্তব্যে হাছিনা গাজী আরও বলেন, বর্তমান সরকা‌রের আম‌লে দেশের মানুষ উন্নয়ন পেয়েছে। দেশের এমন কোনো এলাকা নেই যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন হয়নি। দেশে শান্তি বিরাজ করছে। দেশের প্রতিটি শ্রেণি-পেশার মানুষ ভালো আছে। এই কর্মকাণ্ডে নারীরাও পিছিয়ে নেই। পুরুষের পাশাপাশি তারাও দেশের উন্নয়নে কাজ করছে।

‌আলোচনা সভায় সভাপতিত্ব করেন আফির উদ্দিন সুপার মা‌র্কেট অ্যান্ড কম‌প্লে‌ক্সের ব্যবস্থাপনা প‌রিচালক মোহাম্মদ নুরুল ইসলা‌ম। সঞ্চালনা করেন হ‌লি কেয়ার স্পেশালাইজড ফি‌জিও থেরাপি সেন্টা‌রের প্রধান কনসাল‌টেন্ট ডাক্তার মাকসুদুল আলম মাকসু‌দ।

আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ প্রেসক্লা‌বের সভাপ‌তি লায়ন মীর আব্দুল আলীম, টেক‌নোকাজা লি‌মি‌টে‌ডের চেয়ারম্যান মোহাম্মদ শেখ হো‌সেন, নারায়ণগঞ্জ জেলা প্রাথ‌মিক বিদালয় শিক্ষক স‌মি‌তির সভাপ‌তি আব্দুর র‌হিম।

জঙ্গিবাদ মাদক সন্ত্রাস হাছিনা গাজী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর