Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দোকানীকে কোপানোর পর ‘কিশোর গ্যাংয়ের’ ৭ সদস্য আটক


৮ সেপ্টেম্বর ২০১৯ ২১:৪৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর খুলশী থানার আমবাগান এলাকায় এক সেলুন দোকানীকে কুপিয়ে আহতের পর ঘটনাস্থল থেকে সাত কিশোর-তরুণকে আটক করেছে পুলিশ। আটক কিশোর-তরুণেরা সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনের অনুসারী বলে জানিয়েছেন স্থানীয়রা।

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী।

আহত মো. সেলিমকে (৩০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তবে সেলিম আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. জহিরুল ইসলাম।

ওসি প্রনব চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘গত (শনিবার) রাতে আমবাগানে স্থানীয় দুপক্ষে মারামারি হয়েছিল। এর জের ধরে একপক্ষের কয়েকজন কিশোর-তরুণ গিয়ে সেলুন দোকানের মালিক সেলিমকে কুপিয়ে আহত করে। তারা মাথায় জখম হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে সাত জনকে আটক করেছি। তারা কিশোর গ্যাংয়ের সদস্য।’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে আমবাগানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা সাইফুল আলম লিমন ও পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন হিরণের অনুসারীদের মধ্যে মারামারি হয়। এরপর থেকে আমবাগান এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছিল। রোববার বিকেলে লিমনের অনুসারীরা টাইগারপাস জামতলা এলাকা থেকে সংঘবদ্ধ হয়ে আমবাগানে গিয়ে দোকানপাটে হামলা চালায়।

২০১৩ সালে রেলওয়ের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি সাইফুল আলম লিমন। সেসময় তাকে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছিল। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী লিমন নগরীর সিআরবি, টাইগারপাস, আমবাগান, কদমতলী এলাকায় বেশকিছু কিশোর-তরুণ-যুবক নিয়ে সক্রিয় রাজনীতিতে।

অন্যদিকে আওয়ামী লীগ নেতা হিরণ একসময় চট্টগ্রামের সংসদ সদস্য ডা. আফছারুল আমীনের অনুসারী ছিলেন। তবে সাম্প্রতিক সময়ে প্রভাবশালী এই কাউন্সিলরের সঙ্গে সংসদ সদস্যদের সম্পর্কের অবনতি হয়েছে বলে গণমাধ্যমে খবর এসেছে।

কিশোর গ্যাং


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর