Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যারেজ থেকে ট্রেইলর চুরি, চালকসহ আটক ৫


৮ সেপ্টেম্বর ২০১৯ ২২:৩০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কনটেইনার পরিবহনকারী ট্রেইলর চুরির ঘটনায় চালকসহ পাঁচজনকে আটক করেছে নগরীর পতেঙ্গা থানা পুলিশ। চুরি হওয়া ট্রেইলরটিও উদ্ধার করা হয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া।

আটক গ্রেফতার হওয়া পাঁচ জন হল- ট্রেইলর চালক মো. রাকিব (২৩), খোরশেদ আলম শাহীন (২৯), মো. রাজু (২৫), মো. মাসুম (২৪) ও মো. শাহজাহান সাজু (৩৩)।

ওসি উৎপল বড়ুয়া সারাবাংলাকে জানান, ট্রেইলরটি নগরীর পতেঙ্গার কাটগড় এলাকায় প্যাসিফিক লজিস্টিকস সার্ভিস লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের। দক্ষিণ পতেঙ্গা এলাকায় ওই প্রতিষ্ঠানের মালিকানাধীন শাওন এন্টারপ্রাইজ নামে গ্যারেজের সামনে গত ২৭ আগস্ট রাত সাড়ে ৯টায় ট্রেইলরটি রাখা হয়। ৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে কনটেইনার পরিবহনের জন্য ট্রেইলরটি নিতে গিয়ে সেটি আর পাওয়া যায়নি। এই ঘটনায় প্যাসিফিক লজিস্টিকসের মালিক আব্দুল কাদের বাদী হয়ে পতেঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

ওসি আরও জানান, ওই মামলায় প্রথমে কাটগড় থেকে রাকিবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে দক্ষিণ হালিশহরের বারুনী ঘাট এলাকায় মজুমদার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের গ্যারেজ থেকে ট্রেইলরটিসহ চুরির সঙ্গে জড়িত শাহীনকে গ্রেফতার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনায় জড়িত বাকি তিনজনকে নগরীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আটক পাঁচজনকে রোববার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে ওসি জানিয়েছেন।

আটক কন্টেইনার চুরি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর