Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিন মোবাইল চোরাকারবারি রিমান্ডে


৯ সেপ্টেম্বর ২০১৯ ০২:১৫

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার ২৪৬ পিস মোবাইলসহ তিন চোরাকারবারিকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে ঢাকা মহানগর হাকিম আশেক ইমান এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড যাওয়া ওই তিন চোরাকারবারি হলেন, মো. সুজন (৪৯), শাহরিয়ার হোসেন প্রিন্স (৩৩) এবং মো. রফিকুল ইসলাম (২৭)।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (অপেরেশন) নুর মোহাম্মদ আসামিকে আদালতে হাজির মামলার সুষ্ঠু তদন্ত স্বার্থে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। অপর দিকে আসামি পক্ষের আইনজীবী মাহবুবুল রহমানসহ প্রমুখ রিমান্ড বাতিল পূর্বক জামিনের প্রার্থণা করেন। বিচারক শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করে এ রিমান্ডের আদেশ দেন।

এর আগে গত ৭ সেপ্টেম্বর সকালে বিমানবন্দরের বহিরাঙ্গনের ২ নং ক্যানোপি এলাকা থেকে ওই তিনজনকে আটক করা হয়। ওই দিন সকাল ৭টায় চীনের গুয়াংজু থেকে ইউএস বাংলার ফ্লাইট বিএস ৩২৬ যোগে ঢাকায় আসেন সকাল ৮টার সময় বিমানবন্দরের বহিরাঙ্গনের ২ নং ক্যানোপি এলাকায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে তারা বিভ্রান্তিকর তথ্য দেন এবং শুল্ক ফাঁকি দেওয়ার কথা স্বীকার করেন। তাদের ব্যাগেজ তল্লাশি করে আইফোন, স্যামসাং, ওয়ান প্লাস, টান্সেন্ট গেম, শাওমী ও নোকিয়া ব্রান্ডের ২ হাজার ২৪৬ পিস মোবাইল পাওয়া যায়। আটক মোবাইলের আনুমানিক মূল্য সাড়ে ৩ কোটি টাকা বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেন যে, জব্দকৃত মোবাইল বাংলাদেশ ও ভারতে বিক্রির উদ্দেশ্যে আনা হয়।

চোরাকারবারি মোবাইল


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর