Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডাকাত দলের হামলায় গৃহকর্তার মৃত্যু, স্বর্ণালংকার লুট


১০ সেপ্টেম্বর ২০১৯ ১১:১১

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদরে এক বাড়িতে ডাকাত দলের হামলায় গৃহকর্তার মৃত্যু হয়েছে। বাড়ির বাকি সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে রেখে চার ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের হামলায় নিহত গৃহকর্তার নাম আতিকউল্ল্যাহ।

পুলিশ জানায়, আতিকউল্ল্যাহর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আতিকউল্ল্যাহ পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে। তার বয়স প্রায় একশ বছর বলে জানিয়েছেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙে মুখোশ পরা ১০-১২ জন ডাকাত আতিকউল্ল্যাহর বাড়িতে ঢুকে পড়ে। এসময় ঘরে থাকা আতিকউল্ল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাত-পা ও মুখ বেঁধে রেখে তাদের জিম্মি করে ডাকাতরা, লুট করে নেয় স্বর্ণালংকার ও নগদ টাকা। পরে ডাকাতরা চলে গেলে আতিকউল্ল্যাহর মেয়ে ও গৃহপরিচারিকার চিৎকারে প্রতিবেশীরা এসে তাদের হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান। ওই সময়ই আতিকউল্ল্যাহ মৃত অবস্থায় পড়ে ছিলেন বলে দেখতে পান তারা।

খবর পেয়ে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরেই অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, ডাকাতির আতিকউল্ল্যাহ নামের একজন মারা গেছেন। আমরা এরই মধ্যে এ ঘটনার তদন্ত শুরু করেছি। মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

এদিকে, আতিকউল্ল্যাহর পরিবারের সদস্যদের অভিযোগ, তাকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে হত্যা করা হয়েছে। তার বড় ছেলে মো. শাফায়েত উল্লাহ্ মোবাইল ফোনে সারাবাংলাকে বলেন, বাবাকে গলায় লুঙ্গি পেঁচিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। শুধু ডাকাতির জন্য তাকে হত্যা করা হয়নি। এর পেছনে অন্য কারণ থাকতে পারে। আমরা এ হত্যার সঠিক তদন্ত ও বিচার দাবি জানাই।

গৃহকর্তার মৃত্যু টপ নিউজ ডাকাতি লক্ষ্মীপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর