Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আধিপত্য বজায় রাখতে অস্ত্র বহন করছে মাদক বিক্রেতারা’


১০ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৫৪

চট্টগ্রাম ব্যুরো: আধিপত্য বজায় রাখতে অস্ত্র বহন করছে মাদক বিক্রেতারা। নিজেদের সুরক্ষার জন্য তারা সব সময় অস্ত্র-গুলি বহন করে বলে জানিয়েছেন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার।

তিন মাদক বিক্রেতাকে গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) তিনি এসব কথা বলেন। এর আগে গতকাল (সোমবার) গভীর রাতে নগরীর অক্সিজেন লোহার পুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এরা হলেন— মো. নাসির প্রকাশ ইয়াবা নাসির (৫২), তার সহযোগী মো. জাহিদ (২৪) ও সাদ্দাম হোসেন ছক্কু (২৬)। পুলিশ জানিয়েছে, তাদের কাছ থেকে ১ হাজার ১৬০ পিস ইয়াবা এবং একটি দোনলা পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে।

নাসিরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও ২০টি মামলা রয়েছে। নতুন করে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে আলাদা আলাদা দু’টি মামলা দায়ের করা হয়েছে। একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অন্যটি অস্ত্র নিয়ন্ত্রণ আইনে।

আতাউর রহমান সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাসির জানিয়েছে— ইয়াবা বিক্রিতে যে কোনো ধরনের বাধা এড়াতে তারা কাছে অস্ত্র রাখে। এর আগে কয়েকবার শক্তিশালী মাদক বিক্রেতা চক্র তাদের কাছ থেকে ইয়াবা কেড়ে নিয়ে গেছে। ইয়াবা বিক্রির সময়ও নানা বাধা আসে। তাই তারা অস্ত্র রাখে।’

নাসির ও তার সহযোগীরা ইয়াবা বিক্রির পাশাপাশি ছিনতাইও করতো— বলেন আতাউর রহমান।

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর