Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেনাপোল বন্দরে বৈদেশিক মুদ্রাসহ আটক ৫


৯ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বেনাপোল: ভারত থেকে বেনাপোল বন্দর চেকপোস্ট হয়ে বাংলাদেশে আসার পর ডলার ও ভারতীয় মুদ্রাসহ ৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এদের মধ্যে ৩ জন পুরুষ ও ২ জন নারী রয়েছেন। এরা সবাই বাংলাদেশি নাগরিক বলে জানিয়েছে বিজিবি।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের আটক করা হয়। ৪৯ বিজিবি’র সহকারী পরিচালক ইমামুল হক জানান, বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা নিয়ে কয়েকজন পাসপোর্টধারী যাত্রী ভারত থেকে বেনাপোল বন্দর চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছে। এ সংবাদের পর বিজিবি সদস্যরা ৫ জনকে আইসিপি ক্যাম্পে নিয়ে আসে। তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ২০ হাজার ৯০০ ডলার, ৩৫ লাখ ২০ হাজার ভারতীয় রুপি ও কয়েকটি মোবাইল সেট উদ্ধার করা হয়। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬০ লাখ টাকা ।

আটক বাংলাদেশিরা হলেন- চাঁদপুর জেলার মতলব থানার মৃত চিটু বোকাউলের ছেলে নজরুল ইসলাম, ঢাকা মিরপুরের মৃত আব্দুর মান্নান খানের ছেলে জুয়েল খান, মিরপুরের মৃত খবির উদ্দিনের ছেলে শহিদুর রহমান। নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানান আয়ুব আলীর স্ত্রী শাহিদা বেগম ও বিবাড়িয়া জেলার আশুগনজ থানার মৃত কাওসার আলীর স্ত্রী ইয়াছমিন আক্তার। এদের সকলকে বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর