Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বদলে গেল বিকাশ অ্যাপ


১২ সেপ্টেম্বর ২০১৯ ১৮:১৪

ঢাকা: আর্থিক লেনদেনে গ্রাহককে আরও সঠিক সিদ্ধান্ত নেওয়ার সুযোগ তৈরি করে দিয়ে ‘বিকাশ অ্যাপ’ হয়ে গেছে আরও পারসোনালাইজড ও ইন্টারঅ্যাকটিভ। এখন থেকে এই নতুন অ্যাপে ব্যবহারকারীদের লেনদেনের ধরন, লাইফস্টাইল এবং লোকেশন অনুযায়ী থাকবে বিভিন্ন পণ্য ও সেবার সাজেশন এবং নানা রকমের অফার।

সেই সঙ্গে অ্যাপের হোম স্ক্রিনে আরও থাকছে বিকাশের মূল সেবাগুলোর আইকন, গ্রাহকের নিয়মিত লেনদেনের তথ্য, বিকাশের সেরা অফার, কিউ আর কোড স্ক্যান করার সুবিধাসহ প্রয়োজনীয় সমস্ত সেবা।

বিজ্ঞাপন

নতুন অ্যাপের আরেকটি উল্লেখযোগ্য দিক হচ্ছে- গ্রাহক না হয়েও যে কেউ অ্যাপে গিয়ে বিকাশের সেবাগুলো সম্পর্কে জানতে পারছেন এবং আগ্রহী হলে সঙ্গে সঙ্গেই অ্যাপ থেকেই কয়েক মিনিটের মধ্যেই নতুন বিকাশ অ্যাকাউন্টও খুলতে পারছেন। নতুন অ্যাপটি অ্যাপস্টোর ও গুগুল প্লেস্টোর থেকে আপডেট বা ডাউনলোড করা যাচ্ছে।

অ্যাপ বদলে যাওয়া উপলক্ষ্যে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারও দিচ্ছে বিকাশ। নতুন অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলে বিকাশে লগ-ইন করলে নতুন গ্রাহক তাৎক্ষণিক ভাবেই প্রথমবার ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন তার একাউন্টে। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে।

যাদের বিকাশ একাউন্ট আছে কিন্তু কখনও অ্যাপ ব্যবহার করেননি, তাদের জন্যও থাকছে অফার। এমন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই পেয়ে যাবেন তাৎক্ষণিক ৫০টাকা বোনাস। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত চলবে।

এছাড়া হোমস্ক্রিনে ট্যাপ করে ব্যালেন্স চেক করার সুযোগ, একবারে ডানদিকে বিকাশ লোগোতে ক্লিক করে লিমিট, ট্রানজেকশন, ব্যবহারকারীর তথ্য পরিবর্তনসহ আগের অপশনগুলো সবই যুক্ত হয়েছে এই অ্যাপেও।

বিজ্ঞাপন

নতুন বিকাশ অ্যাপ বিকাশ বিকাশ অ্যাপ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর