Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬ ঘণ্টা পর মিনিস্টার-মাইওয়ান কারখানার আগুন নিয়ন্ত্রণে


১৩ সেপ্টেম্বর ২০১৯ ১৫:২৪

গাজীপুর: ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিটের চেষ্টায় ৬ ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে গাজীপুরের ধীরাশ্রম এলাকায় মিনিস্টার-মাইওয়ান ইলেকট্রনিক্স কারখানায় লাগা আগুন।

এর আগে, সকাল ৭টার দিকে কারখানাটিতে আগুন ছড়িয়ে পড়ে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয় বলে জানান গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দিলীপ কুমার ঘোষ।

তিনি বলেন, দুপুর ১২টা ৫৪ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে কিভাবে আগুন লাগল তা জানা যায়নি। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে বলে সন্দেহ করেন তিনি। এখনো জানা যায়নি ক্ষয়ক্ষতির পরিমাণ।

আগুনের খবর পেয়ে ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা। জেলা প্রশাসক সাংবাদিকদের বলেন, কারখানায় অগ্নিনির্বাপণ ব্যবস্থা ছিল কি না তা তদন্ত করে দেখা হবে। যদি না থাকে তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে আগুনের ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহিনুর ইসলামকে প্রধান করে ৬ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী সাত কার্য দিবসের তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

আগুন নিয়ন্ত্রণে গাজীপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর