Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি ছাত্রীকে যৌন হয়রানি: বাসচালক গ্রেফতার


১৪ সেপ্টেম্বর ২০১৯ ২০:৪৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পেয়ে এক বাস চালককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ম্যাজিস্ট্রেট।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নগরীর চকবাজার এলাকায় অভিযান চালিয়ে এক নম্বর রুটের ওই বাস চালককে আটক করেন বিআরটিএ চট্টগ্রামের ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক। অভিযুক্ত চালক মোহাম্মদ আব্বাস (৩০) ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার মুলাপত্তন গ্রামের আবুল কালামের ছেলে।

ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক সারাবাংলাকে জানান, শুক্রবার টিউশনিতে যাবার জন্য চকবাজার থেকে বাসে ওঠেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী। সিট না পাওয়ায় তিনি ইঞ্জিন বক্সের ওপর বসেন। চলন্ত বাসে চালক ইচ্ছাকৃতভাবে একাধিকবার তার গায়ে হাত দেয়। ওই ছাত্রী প্রতিবাদ করলে চালক অশোভন আচরণ করেন। এসময় তিনি ইঞ্জিন বক্স থেকে সরে আসনে বসার পরও চালক অবাঞ্ছিতভাবে তার গায়ে হাত দেয়।

শুক্রবার রাতেই ওই ছাত্রী বিআরটিএ’র ফেসবুক পেজে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে শনিবার দুপুরে ম্যাজিস্ট্রেট অভিযান চালান। অভিযুক্ত বাস চালককে আটকের পর ওই ছাত্রী ঘটনাস্থলে এসে তাকে শনাক্ত করেন। পরে চালকও তার দোষ স্বীকার করেন। কিন্তু প্রত্যক্ষদর্শী সাক্ষী না পাওয়ায় চালককে চকবাজার থানায় সোপর্দ করেন ম্যাজিস্ট্রেট।

ওই ছাত্রী বাদি হয়ে চালক আব্বাসের বিরুদ্ধে চকবাজার থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান ম্যাজিস্ট্রেট মনজুরুল হক।

বাসচালক যৌন হয়রানি সড়ক পরিবহন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর