Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনানীতে ৭৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩


১৪ সেপ্টেম্বর ২০১৯ ২১:০৮

ঢাকা: রাজধানীর বনানী কাঁচাবাজার এলাকা থেকে ৭৬ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরা হলো- মো. মুজিব খান (২৮), সজিব, মজুমদার সজু (২৩) ও মো. রাব্বি রহমান বাপ্পি (২৫)।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৬টা ৪৫ মিনিটের দিকে বনানী কাঁচাবাজার সংলগ্ন ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে একটি মাইক্রোবাস থেকে এসব গাজা জব্দ করা হয়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মশিউর রহমান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একদল মাদক ব্যবসায়ী প্রাইভেটকারযোগে গাঁজা নিয়ে আসছে। ডিবির একটি টিম মহাখালী বাসস্ট্যান্ডের কাছে কাঁচাবাজার সংলগ্ন সড়কে সন্দেহজনক ওই প্রাইভেট কারকে (ঢাকা মেট্রো-গ-১৭-৪৮৯৬, জি করলা) সংকেত দিলে প্রাইভেটকারে থাকা ড্রাইভারসহ ৪ জন গাড়ির দরজা খুলে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তাদের তিন জনকে আটক করে। এসময় রুয়েল নামে একজন পালিয়ে যায়।’

‘তাদের দেওয়া তথ্যে প্রাইভেটকার থেকে ৬টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তায় স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় মোট ৩৫টি গাঁজার প্যাকেট পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ২২ লাখ ৮০ হাজার টাকা। এসময় প্রাইভেটকারটিও জব্দ করা হয়’, বলেন এই পুলিশ কর্মকর্তা।

উপ-কমিশনার আরও বলেন, ‘তাদের জিজ্ঞাসা করলে আরও জানা যায় তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা এনে ঢাকায় বিক্রি করতো। আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে পাঠানো হবে।’ এছাড়া পলাতক রুয়েলকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

গাঁজা গাঁজাসহ আটক গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর