Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি শিক্ষার্থীকে মারধর-ছিনতাই, অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে


১৫ সেপ্টেম্বর ২০১৯ ২২:৩০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের বগিভিত্তিক গ্রুপ চুজ ফ্রেন্ডস উইথ কেয়ারের (সিএফসি) নেতাকর্মীরা এক শিক্ষার্থীকে মারধর এবং তার মোবাইল ও টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী শিক্ষার্থী প্রক্টর অফিসে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় রেলস্টেশনে রাত আনুমানিক পৌনে ১০টার দিকে  দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থী হিসাব বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আহম্মদ উল্লাহ রাব্বি।

বিজ্ঞাপন

অভিযুক্তরা হলেন— আইন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সাদাফ কবির, একই শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শাওন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের রমজান হোসাইন, একই শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের রাসেল, সমুদ্র বিজ্ঞান বিভাগের রিফাত, মোহনসহ অজ্ঞাত ৮-৯ জন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ১০ সেপ্টেম্বর রাতে টিউশন শেষে আনুমানিক পৌনে ১০টার দিকে রাব্বি ক্যাম্পাসে পৌঁছান। ওই সময় সাদাফ কবিরের নেতৃত্বে অজ্ঞাত আট-নয় জন তার ওপর অতর্কিত হামলা চালান। এসময় তার মোবাইল ও কাছে থাকা নগদ ৩ হাজার ২৫৭ টাকাসহ গুরুত্বপূর্ণ কাগজ ছিনতাই করে। এ ঘটনার প্রতিবাদ করলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের সিএফসি গ্রুপের অনুসারী দাবি করেন ছিনতাইকারীরা। কোনো ধরনের অভিযোগ করলে সভাপতির প্রভাবে ছাত্রত্ব বাতিল ও প্রাণনাশের হুমকি দেন তারা।

এ বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী শিক্ষার্থী আহম্মদ উল্লাহ রাব্বি সারাবাংলাকে বলেন, ওই দিন রাতে আমার ওপর অতর্কিতভাবে আক্রমণ করা হয়। এসময় আমার মানিব্যাগ, মোবাইল সব কেড়ে নেয় তারা। যখন প্রতিবাদ করতে যাই, ছাত্রত্ব বাতিল ও প্রাণনাশের হুমকি দেয় তারা। সভাপতির গ্রুপ বলে নিজেদের পরিচয় দেয়। আমি ভেবেছিলাম সিনিয়রদের বললে তারা আমার মানিব্যাগ-মোবাইল উদ্ধার করে দিতে পারবেন। কিন্তু তারাও সেটা পারেননি। তাই বাধ্য হয়ে প্রক্টর স্যারের কাছে অভিযোগ দিয়েছি।

বিজ্ঞাপন

এই বিষয়ে অভিযুক্ত সাদাফ কবির সারাবাংলাকে বলেন, আমি এ ধরনের কোনো বিষয় জানি না। এটা বানোয়াট ও ভিত্তিহীন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরী সারাবাংলাকে বলেন, ছিনতাই ও মারধরের অভিযোগ পেয়েছি। তদন্ত করে সমাধান করার চেষ্টা করা হবে।

চবি শিক্ষার্থীকে মারধর চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার ছাত্রলীগ ছিনতাইয়ের অভিযোগ বগিভিত্তিক গ্রুপ সিএফসি

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর