Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বংশালে ট্রান্সমিটার বিস্ফোরণ: ৬ ছাত্র দগ্ধ


১০ ফেব্রুয়ারি ২০১৮ ১১:৫৮

ঢামেক করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বংশালের আলুবাজার এলাকায় একটি বৈদ্যুতিক ট্রান্সমিটার বিস্ফোরণে ছয়জন মাদ্রাসাছাত্র দগ্ধ হয়েছে।

শনিবার (১০ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে মোহাম্মাদিয়া হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসা এই আগুনের ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলো, মাদ্রাসার মক্তব বিভাগের ছাত্র আব্দুর রহমান (১১), সালমান ফারসি (১১), আশিকুর রহমান (১০), মুকতাকিন (১০), মোঃ জাবের (৭) ও সাজ্জাদ হোসেন (১১)।

মাদ্রাসার শিক্ষক হাফেজ নজরুল ইসলাম জানান, সকালে নাস্তা শেষে ৩য় তলার একটি রুমে এই ছাত্ররা পড়ছিল। মাদ্রাসার পিছনের বৈদ্যুতিক ট্রান্সমিটার হঠাৎ বিস্ফোরণ হলে জানালা দিয়ে আগুন ভিতরে ঢুকে পড়ে। এতে ৬ ছাত্র দগ্ধ হয়।

আগুন দ্রুতই নিয়ন্ত্রণে আসে।

দগ্ধ সাজ্জাদ জানায়, আমরা হুজুরের জন্য অপেক্ষা করছিলাম। আসতে দেরি দেখে সালমান একটি বাইরের ট্রান্সমিটারের সঙ্গে একটি ঘুড়ি দেখতে পায়। জানালা দিয়ে আনার জন্য লোহার পাইপ ট্রান্সমিটারের সাথে লাগালে আগুনের ফুলকি জানালা দিয়ে ভিতরে চলে আসে এবং আমাদের শরীরের লাগে।

ঢামেক বার্ণ ইউনিটের আবাসিক চিকিৎসক ডাঃ পার্থ শংকর পাল জানান, আব্দুর রহমানের শরীরের ৩ শতাংশ, সালমান ফারসির ১৪, আশিকুর রহমানের ৪, মুকতাকিন ৬, জাবের ও সাজ্জাদের শরীরের কিছু অংশ দগ্ধ হয়েছে। তাদেরকে অবজারভেশনে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমএ

আগুন বংশাল

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর