Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবা বিক্রির টাকা ভাগবাটোয়ারা: এএসআইসহ ৫ পুলিশ রিমান্ডে


১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৫৭

ঢাকা: রাজধানীর উত্তরায় ইয়াবা বিক্রির টাকা ভাগবাটোয়ারা করার অভিযোগের পুলিশের সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) পাঁচ সদস্যকে বিভিন্ন মেয়াদে রিমান্ডের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৬ সেপ্টেম্বর) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়ার এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া পাঁচ পুলিশ সদস্য হলেন— মাসুদ আহমেদ মিয়াজী (এএসআই), প্রশান্ত মন্ডল (কনস্টেবল), নায়েক জাহাঙ্গীর আলম (কনস্টেবল), রনি মোল্লা (কন্সটেবল)ও শরীফুল ইসলাম। এর মধ্যে মাসুদ, প্রশান্ত ও জাহাঙ্গীরের তিন দিন করে এবং রনি ও শরীফুলের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক পরিতোষ চন্দ্র আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তে স্বার্থে সাত দিনের রিমান্ডের আবেদন করেন।

এসময় আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি জামিন নাকচ করে রিমান্ডের আদেশ দেন বিচারক।

এর আগে, রোববার (১৫ সেপ্টেম্বর) উত্তরার দক্ষিণখান থানা এলাকায় ওই পাঁচ পুলিশ সদস্য ইয়াবা ও ইয়াবার টাকা ভাগবাটোয়ারার আলোচনা করার সময় তাদের গ্রেফতার করে পুলিশ।

এ সময় আসামি প্রশান্ত মন্ডলের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আসামি শরীফুল ইসলামের কাছ থেকে ইয়াবা বিক্রির ১৫ হাজার টাকা, রনি মোল্লার কাছ থেকে ১৮ হাজার ৫০০ টাকা এবং মাসুদ আহমেদ মিয়াজী ও নায়েক জাহাঙ্গীর আলমের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ইয়াবা বিক্রি ইয়াবার টাকা ভাগবাটোয়ারা পুলিশ রিমান্ডে


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর