Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে নার্সকে গণধর্ষণ, গ্রেফতার ২


১৭ সেপ্টেম্বর ২০১৯ ০৫:২৬

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে বেসরকারি হাসপাতালে কর্মরত এক নার্সকে গণধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিত নার্সের বয়স ১৭ বছর।

গ্রেফতার দুজনের হলেন, কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের আশরাফুল ইসলাম (২০) ও নাইমুল হক (২০)।

কামারখন্দ থানার পরিদর্শক (তদন্ত) পলাশ চন্দ্র দেব জানান, অভিযুক্ত আশরাফুল নির্যাতিত নার্সের পূর্ব পরিচিত। গত রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে উল্লাপাড়া থেকে আশরাফুলের সঙ্গে বাড়ি ফিরছিল সে। পথে কামারখন্দ উপজেলার কুটিরচর এলাকার ইউক্যালিপটাস গাছের বাগানের কাছে পৌঁছলে আশরাফুল তার তিন বন্ধুকে ফোন করে ডেকে নিয়ে আসে। পরে তারা ওই নার্সকে জোর করে একটি নির্মাণাধীন প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রাচীরের কাছে নিয়ে যায় এবং রাতভর ধর্ষণ করে। ভোররাতে আহত নার্সকে ফেলে পালিয়ে যায় চার বন্ধু।

ওসি বলেন, ‘সকালে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হয়।’

এ ঘটনায় নির্যাতিত নার্সের ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে অভিযুক্ত চারজনের নাম উল্লেখ ও দুইজনকে অজ্ঞাতনামা আসামি করে কামারখন্দ থানায় মামলা দায়ের করেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, মামলার পর অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকী আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

গণধর্ষণ টপ নিউজ নার্সকে ধর্ষণ সিরাজগঞ্জে গণধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর