Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবলীগ নেতা খালেদের বাসা ঘিরে রেখেছে র‌্যাব, ক্যাসিনোতে অভিযান


১৮ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৩৫

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বাসা ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। গুলশানের ওই বাড়ির তৃতীয় তলায় খালেদের ফ্ল্যাটে এরই মধ্যে পৌঁছে গেছে র‌্যাব, তবে এখনো তাকে আটক করে বের করা হয়নি। এদিকে, মতিঝিলে ইয়ং মেনস ক্লাব নামে খালেদের মালিকানাধীন ক্যাসিনোতেও অভিযান চালাচ্ছে র‌্যাব।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৪টা থেকে তার গুলশান ২-এর ৫৯ নম্বর রোডের ৫ নম্বর বাড়িটি ঘিরে রাখা হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন র‌্যাব-১-এর সিনিয়র এএসপি সুজয় সরকার।

বিজ্ঞাপন

ইয়াং ম্যান্স ক্লাব ক্যাসিনোতে র‌্যাবের অভিযান

র‌্যাব-১ কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বিন কাশেমও সারাবাংলাকে বলেন, আমরা জানতে পেরেছি, খালেদ তার বাসাতেই আছেন। সেটা জেনেই তার বাসায় অভিযান চালাচ্ছি।

গুলশানের ওই বাড়ির দারোয়ান হেমায়েত হোসেন জানান, তিন তলার এ-৩ ফ্ল্যাটটি খালেদের কেনা। সেখানে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকেন তিনি।

হেমায়েত হোসেন ও র‌্যাব সদস্য মহসীন সারাবাংলাকে বলেন, বিকেল ৩টা ৩১ মিনিটে খালেদ বাসায় প্রবেশ করেছেন। এর কিছুক্ষণ পরই র‌্যাব-১-এর টিম তার বাসাটি ঘিরে ফেলে। তাকে তিন তলার বাসায় পেয়েছে র‌্যাব। তাকে আটকও করা হয়েছে, তবে এখনো বাসা থেকে বের করা হয়নি।

এদিকে, জুয়া চলছে— এমন খবরের ভিত্তিতে বিকেল ৫টার দিকে মতিঝিলের ফকিরাপুল এলাকার ইয়ং মেনস ক্লাবটিতে র‌্যাব অভিযান চালাচ্ছে। র‌্যাব জানিয়েছে, ওই ক্যাসিনো থেকে ১৪২ জনকে আটক করা হয়েছে, জব্দ করা হয়েছে জুয়া খেলার প্রায় ২০ লাখ টাকা।

খালেদ মাহমুদ ভূঁইয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ যুবলীগ নেতা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর