Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাঠাও চালক মিলনের চিকিৎসায় অবহেলা ছিল কিনা অনুসন্ধানের নির্দেশ


১৮ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৫৪

ঢাকা: ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত পাঠাও চালক মো. মিলনের চিকিৎসায় কোনো অবহেলা ছিল কিনা তা অনুসন্ধানের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ডিএমসিএইচ) ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট পরিচালককে বিষয়টি অনুসন্ধান করে প্রতিবেদন দিতে বলেছেন আদালত।

জনস্বার্থে দায়ের করা এক আবেদনের শুনানি নিয়ে বুধবার (১৮ সেপ্টেম্বর) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. খায়রুল আলমের হাইকোর্ট বেঞ্চ এ নির্দেশ দেন।

‘গলা কেটে হত্যা করে বাইক, ফোন ছিনতাই’ শিরোনামে একটি দৈনিকে প্রকাশিত প্রতিবেদন যুক্ত করে আদালতে রিট দায়ের করেন আইনজীবী এম সাইফুদ্দিন খোকন।

আদালতে রিট আবেদনকারী নিজেই শুনানি করেন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত দাস গুপ্ত।

পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৫ আগস্ট দিবাগত রাতে মালিবাগ থেকে শান্তিনগর যাওয়ার পথে ফ্লাইওভারে ছিনতাইকারীর হামলার শিকার হন মো. মিলন। ছিনতাইকারীরা তার গলা কেটে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় দুই পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেয়। সেখানে তার গলায় সাতটি সেলাই দেওয়া হয়। এরপর মিলনকে হৃদরোগ ইনস্টিটিউটে পাঠায়। সেখানেই ২৬ আগস্ট ভোরে মৃত্যু হয় মিলনের। এ নিহতের স্ত্রী শিল্পী শাহজাহানপুর থানায় মামলা করেন।

মিলন রাইড শেয়ারিং অ্যাপ ব্যবহার করে মোটরসাইকেলে যাত্রী বহন করতেন। পুলিশের ধারণা, মিলনের সঙ্গে থাকা যাত্রীই হয়ত ছুরি দিয়ে গলা কেটে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে পালিয়েছে।

টপ নিউজ পাঠাওচালক মিলন মিলন হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর